বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

স্কুলে শহিদ মিনার উপহার দিলেন বীর মুক্তিযোদ্ধা শুকদেব মন্ডল

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২২, ২০২২
স্কুলে শহিদ মিনার উপহার দিলেন বীর মুক্তিযোদ্ধা শুকদেব মন্ডল

গোপালগঞ্জ প্রতিনিধি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ৫০ বছর পূর্তিতে গোপালগঞ্জের রঘুনাথপুর কিশলয় বিদ্যানিকেতন কেজি স্কুলে শহিদ মিনার নির্মাণ করলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ব্যাংকার শুকদেব মন্ডল ও তার স্ত্রী শ্রীমতি নিভা রানী মন্ডল ।

২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে ভাষা শহিদদের স্মরণে নব নির্মিত শহিদ মিনারটি উৎসর্গ করা হয়। এ সময় রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস (খোকন), রঘুনাথপুর দীননাথ উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক দুলাল চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা কালিপদ গাইন, ইউনিয়ন পরিষদের মেম্বার নিত্যানন্দ বিশ্বাস, প্রভাষক মহানামব্রত সরকার, মানবেন্দ্র বিশ্বাস (মনু), রেলওয়ে অডিটর সুকান্ত মন্ডল, ওই স্কুলের শিক্ষক শিক্ষিকা, ম্যানেজিং কমিটির বিভিন্ন সদস্য ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রায় ১১ ফুট লম্বা এবং ১০ ফুট উচ্চতা বিশিষ্ট শহিদ মিনার নির্মাণ করতে খরচ হয়েছে প্রায় ৭০ হাজার টাকা। এখানে শহিদ মিনার নির্মাণ হওয়ায় এলাকাবাসী গর্বিত ও আনন্দিত।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল