বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জেসিআই-এর ঢাকা সাউথের সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২২, ২০২২
জেসিআই-এর ঢাকা সাউথের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বছরের প্রথম সাধারণ সদস্য সভা ও চেইন হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন করলো ‘জেসিআই’ ঢাকা সাউথ।

২৫ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত, উন্নয়ন ও গঠনমূলক কাজে নিয়োজিত বিশ্বব্যাপী প্রতিষ্ঠান জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা সাউথ চ্যাপ্টারের নতুন কমিটির প্রেসিডেন্টের কাছে চেইন হস্তান্তর করা হয়েছে। 

গত সোমবার (২১ ফেব্রুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়। 

এতে বলা হয়, ২১ ফেব্রুয়ারি রাজধানীর বনানীর গ্র্যাজুয়েট ক্লাবে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট (২০২২) নিয়াজ মোর্শেদ এলিটের উপস্থিতিতে ২০২২ সালের নির্বাচিত লোকাল প্রেসিডেন্ট স্টিভ বেনেডিক্ট ডিসিলভার কাছে চেইন হস্তান্তর করেন ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট খন্দকার আশিক ইকবাল। 

একইসঙ্গে জেসিআই ঢাকা সাউথ চ্যাপ্টারের ২০২২ সালের প্রথম সাধারণ সদস্য সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন জেসিআই ঢাকা সাউথ এর ২০২২ সালের সভাপতি স্টিভ বেনেডিক্ট ডিসিলভা। যেখানে ২০২২ সালের কর্ম পরিকল্পনা ও হিসাব বিবরণ নির্ধারন করা হয়। 

উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটির আরো শোভাবর্ধন করেন জেসিআই বাংলাদেশের ২০২২ সালের জাতীয় সহ-সভাপতি কাজী ফাহাদ, জাতীয় সহ-সভাপতি ও মেন্টর সৈয়দ মোশায়েব আলম,  জাতীয় সহ-সভাপতি কামরুল চৌধুরী, জাতীয় পরিচালক আশিকুর রহমান, অন্যান্য চ্যাপ্টার সভাপতি এবং জেসিআই ঢাকা সাউথ এর সকল সদস্যবৃন্দ। সভা শেষে অতিথিবৃন্দ সান্ধ্যভোজন এ যোগদান করেন। 

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের অলাভজনক সংগঠন। জেসিআইর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২৮টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল