বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোড়েলগঞ্জে সশস্ত্র দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত জখম ৪

রোববার, ফেব্রুয়ারী ২৭, ২০২২
মোড়েলগঞ্জে সশস্ত্র দুর্বৃত্তদের হামলায় রক্তাক্ত জখম ৪

এম.পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সশস্ত্র দুর্বৃত্তদের হামলায় ৪ জন রক্তাক্ত জখম হয়েছে। এ ঘটনায় রবিবার মোড়েলগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

আহতরা হল আমিনুল ইসলাম মিলন(৩৯), সজল শেখ (২০), হাসিব শেখ (১৮) ও রিয়াজুল ফরাজী (২৪)। গুরুতর জখম আমিনুল ইসলাম মিলনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযোগে জানাগেছে, ঘটনারদিন শনিবার পঞ্চকরণ গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে আমিনুল ইসলাম মিলন মাটি কাঁটা শ্রমিক নিয়ে ভোগদখলীয় জমিতে যায়। এসময় জমিতে মাটি কাঁটার কাজ চলাকালীন সময়ে ১০-১৫ জনের সশস্ত্র দুর্বৃত্ত পূর্বপরিকল্পিতভাবে তাাদর উপর সশস্ত্র হামলা চালায়। হামলায় আমিনুল ইসলাম মিলন সহ ৪ জন আহত হয়।

আহতদের প্রথমে মোড়েলগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মিলনের অবস্থায় অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। আহত মিলনের পিতা সোহরাব হোসেন হাওলাদার বাদী হয়ে সুমন শেখ, আলী আকবর কালু সহ নামীয় ৯ জন ও অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে মোড়েলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

থানা অফিসার ইন চার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল