বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

সোমবার, ফেব্রুয়ারী ২৮, ২০২২
ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি 

সারাদেশে দ্রব্যমূল্যে উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির ফরিদপুরের বিভাগীয় বিক্ষোভ সমাবেশে সরকার পতনের ঐক্যবদ্ধের ডাক দিয়েছেন দলটির নেতারা। তারা বলেছেন, দেশে সরকার দলীয় লোকদের সীমাহিন দূর্নীতীর ফলে আজ সাধারন মানুষে তাদের ক্রয় ক্ষমতা হারিয়েছে। 

ফরিদপুর প্রেসক্লাব চত্বরের আয়োজিক এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। 

তিনি বলেছেন, দেশের অর্থনীতি আজ বেহাল হয়ে গেছে। এজন্য গণতন্ত্রও ধ্বংস হয়ে গেছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। এভাবে চলতে থাকলে দেশ অকার্যকর হয়ে যাবে। এটি তাই শুধু বিএনপির বিষয় নয়, এটি এখন দেশের জাতীয় সমস্যা হয়ে গেছে। সবাইকে জাতীয়ভাবে একসাথে সংগ্রম করে এই সমস্যার সমাধান করতে হবে।

সোমবার বিকেলে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুর বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জহিরুল হক শাহজাদা মিয়া, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক নায়াব ইউসুফ, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া পিংকু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক জুলফিকার হোসেন জুয়েল, সাবেক যুবদল নেতা আফজাল হোসেন খান পলাশ, জেলা যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে সভাপতির বক্তব্যে শামা ওবায়েদ বলেন, এই সরকারকে অবশ্যই হঠাতে হবে। এজন্য ঐক্যের কোন বিকল্প নেই। এই সরকারের দুর্নীতি ও জুলুম-নির্যাতনের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধবাবে আন্দোলন গড়ে তুলতে হবে। এসময় তিনি খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে আনতে হবে উল্লেখ করেন। তিনি বলেন, এই সরকারকে আর কোনভাবেই রাতের আঁধারে নির্বাচন করতে দেয়া হবেনা। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল