বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

টুঙ্গিপাড়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মঙ্গলবার, মার্চ ১, ২০২২
টুঙ্গিপাড়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ  প্রতিনিধিঃ

 প্রায় ২ বছর পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়েছে। করোনা পরিস্থিতির কারণে এতদিন পূর্নাঙ্গ কমিটির ঘোষণা হয়নি।

পূর্নাঙ্গ কমিটিতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা হিসাবে প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন শেখ, উপদেষ্টা কমিটির সদস্য হিসাবে ফজলুল করিম সেলিম (এমপি), প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা, শেখ হেলাল উদ্দিন শেখ (এমপি), ফজলুর রহমান মারুফ সহ মোট ১৪ জনের তালিকা ঘোষণা করা হয়েছে।

এছাড়া কার্যকরী সদস্য হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ সালাহউদ্দিন জুয়েল (এমপি), মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাজির হোসেন লিপু, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মাহমুদ হাসান বাবুল সহ ৩৫ জন কার্যকারী সদস্যর তালিকা ঘোষনা করা হয়েছে।

সোমবার রাতে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলী খান স্বাক্ষরিত এক বিবৃতিতে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

জানা যায়, প্রায় ২ বছর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হিসাবে শেখ আবুল বাশার খায়ের ও সাধারণ সম্পাদক হিসেবে বাবুল শেখের নাম ঘোষণা করেন।

এছাড়া সহ-সভাপতি পদে সাবেক মেয়র ইলিয়াস হোসেন সরদার, উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, মুন্সি এমদাদুল হক, শেখ শুকুর আহমেদ, শেখ আলী আহম্মেদ, শৈলেন্দ্রনাথ বাইন, গাজী গোলাম মোস্তফা, বর্তমান পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, বীর মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শেখ জিয়াউল বশির টুটুল, এমদাদুল হক বিশ্বাস, শৈলেন্দ্রনাথ মন্ডল, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মাহমুদ হাসান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গাউসুল আজম সিকদার, তথ্য ও গবেষণা সম্পাদক খালিদ সিকদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কিরণ চন্দ্র হীরা, দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক, ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আশিকুর রহমান বশার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পারভেজ রুমি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রমজান আলী মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদক দীপ্তি রানী ঘরামি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শেখ দেলোয়ার হোসেন দুলাল, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সরদার, শ্রম সম্পাদক ইমদাদুল হক, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান মোল্লা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অভিজিৎ সাহা, সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হক, আব্দুল সামাদ বিশ্বাস, বিএম তৌফিক ইসলাম, সহ-দপ্তর সম্পাদক কেএম সাজেদুর রহমান মন্টু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজমুল হোসেন, কোষাধক্ষ্য খালিদ হোসেন জমাদ্দার রয়েছেন পূর্নাঙ্গ এ তালিকায়।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  বাবুল শেখ এ তথ্য নিশ্চিত করে জানান, করোনা পরিস্থিতির কারণে প্রায় দুই বছর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগ। একটু দেরিতে হলেও পূর্ণাঙ্গ কমিটি হওয়ায় আমরা খুবই আনন্দিত। সবাই একত্রিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল