বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরে বিএনপি নেতাকর্মীদের মারপিট, বাসায় হানার চেষ্টা

শুক্রবার, মার্চ ৪, ২০২২
নাটোরে বিএনপি নেতাকর্মীদের মারপিট, বাসায় হানার চেষ্টা

ইসাহাক আলী, নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি ঘোষিত কর্মসূচি পালন করতে গিয়ে ক্ষমতাশীন দলের নেতাকর্মীদের হাতে মারপিটের শিকার হয়েছেন এক বিএনপি নেতা। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া বিএনপি'র কর্মসূচি বানচাল করতে বাসায় চড়াও হয়ে খুজাখুজি করে কর্মসূচীতে যোগ না দিতে নিষেধ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে বাগাতিপাড়া মালি  রেলগেটে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ নেতা কর্মীরা। 

শনিবার সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার সময় মালি  রেলগেটে আহত হন বিএনপি নেতা নেকবর হোসেন। এ সময় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করতে গেলে পুলিশ সদস্যদেরও লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। নেকবর প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া পৌর এলাকার পেড়াবাড়িয়া মহল্লায় বিএনপি নেতা মোশারফ হোসেনের ভগ্নিপতির বাসায় চড়াও হওয়ার চেষ্টা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখানে অবস্থানরত পুলিশ সদস্যরা গিয়ে পরিস্থিতি শান্ত করে । পরে লাঠিসোটা হাতে একটি প্রতিবাদ মিছিল বাগাতিপাড়া বাজার প্রদক্ষিণ করে। 

মিছিলে আওয়ামীলীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এতে নেতৃত্ব দেন আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান আনিছ, গোলাম মোস্তফা টারজান , আমানুল ইসলাম আমান ও ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ। 
 
এদিকে একই কর্মসূচীতে যোগ দিয়ে ফেরার পথে লালপুরের রেলগেটে আওয়ামীলীগ নেতাকর্মীদের হাতে মারপিট ও হামলার শিকার হয়েছেন বিএনপি নেতাকর্মীরা। 
    
এদিকে পুলিশ সদস্য আহত হওয়ার ব্যাপারে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, পুলিশ সদস্য আহতের কোন ঘটনা ঘটেনি। একজন পুলিশ সদস্য পড়ে গিয়েছিল মাত্র। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল