বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাগেরহাটে নির্মানাধীন আশ্রয়কেন্দ্র পরিদর্শনে শেখ তন্ময়

সোমবার, মার্চ ৭, ২০২২
বাগেরহাটে নির্মানাধীন আশ্রয়কেন্দ্র পরিদর্শনে শেখ তন্ময়

পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি,

বাগেরহাট সদর উপজেলার চুরামনি এলাকায় ভূমিহীণ ও গৃহহীনদের জন্য নির্মানাধীন আশ্রয়ন প্রকল্প পরিদর্শণ করেছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। সোমবার (০৭ মার্চ) বিকেলে তিনি মুজিবর্ষ উপলক্ষে ‘ক’ শ্রেণির ভূমিহীণ ও গৃহহীন পরিবারের জন্য একক গৃহ নির্মান প্রকল্পের আওতায় নির্মানাধীন এসব ঘর পরিদর্শণ করেন। এসময়, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, শামীম আহসান আসনুসহ দলীয় নেতাকর্মী ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। পরিদর্শণ শেষে সংসদ সদস্য আশ্রয়ন প্রকল্প এলাকায় একটি কৃষ্ণচুড়া বৃক্ষ রোপন করেন।

এর আগে সংসদ সদস্য একই উপজেলার সুগন্ধি আশ্রয়ন প্রকল্প পরিদর্শণ করেন। আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের খোজ খবর নেন তিনি। এছাড়া আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা সদ্য জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরী পাওয়া শরীফুল ইসলামের ঘরে যান। শরীফুল ও তার মায়ের খোজ খবর নেন। সৎ থেকে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য শরীফুলকে পরামর্শ দেন সংসদ সদস্য শেখ তন্ময়। এসময়, শরীফুলসহ আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা সংসদ সদস্যের কাছে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সংসদ সদস্য শেখ তন্ময় সকল সমস্যার সমাধানের আশ্বাস দেন আশ্রয়নকেন্দ্রে থাকা দরীদ্রদের।  

মুজিবর্ষ উপলক্ষে ‘ক’ শ্রেণির ভূমিহীণ ও গৃহহীন পরিবারের জন্য একক গৃহ নির্মান প্রকল্পের আওতায় বাগেরহাট সদর উপজেলার চুড়ামনি এলাকায় ৪০টি ঘর নির্মান করা হচ্ছে। ৪‘শ বর্গফুটের প্রতিটি ঘর নির্মানে ২ লক্ষ ৪০ হাজার টাকা ব্যয় হবে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল