বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে মাঝরাতে ট্রাক দুর্ঘটনায় চালক আহত

সোমবার, মার্চ ৭, ২০২২
ফরিদপুরে মাঝরাতে ট্রাক দুর্ঘটনায় চালক আহত

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরের বোয়ালমারীতে মাঝকান্দী ভাটিয়াপাড়া মহাসড়কে ট্রাক দূর্ঘটনায় চালক আহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১টায় উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।  আহত ট্রাক চালকের নাম সাগর। সে গোপালগঞ্জের পুলিশ লাইনস এলাকার বাসিন্দা।

 সরেজমিন অনুসন্ধানে  জানা যায়, মোংলা থেকে বেক্সিমকো এলপিজি গ্যাস বোঝায় মিনি ট্রাক (ঢাকা ড- ১৪-৭০-৩৫) ঢাকার কালামপুর এলাকায় নিয়ে যাওয়ার সময় সৈয়দপুর বাইপাস সড়কে শুরুর এলাকায় পৌঁছালে সামনে তাদের গ্যাস কোম্পানির বোঝায় ট্রাকের (ঢাকা মেট্রো ট- ১৫-৯৮-৮৩) পিছে লাগিয়ে দেয়। এমতাবস্থায় মিনি ট্রাকটির সামনে দুমড়ে মুচড়ে গিয়ে ট্রাক চালক স্টিয়ারিংয়ে আটকা পড়ে যায়। ট্রাক চালক শ্বাস রুদ্ধকর অবস্থায় ২০ মিনিট থাকে। স্থানীয় লোকজন চালককে বাঁচাতে অনেক চেষ্টা করেন। এসময় প্রেসক্লাব বোয়ালমারীর প্রচার সম্পাদক এসএম রুবেল ঘটনা স্থলে গিয়ে ফায়ারসার্ভিস ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফায়ারসার্ভিস ও পুলিশ ঘটনা স্থলে দ্রুত গিয়ে ট্রাক চালককে জীবিত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

বেক্সিমকো এলপিজি গ্যাস কোম্পানির ট্রাকের হেলপার মেহেদী জানান, মোংলা পোর্ট থেকে আমাদের ৪-৫ টা ট্রাক বোঝায় দিয়ে একসাথে ঢাকার উদ্দেশ্যে যায়। তবে বোয়ালমারীর এই বাইপাস সড়কে ট্রাক থেকে গ্যাস সিলিন্ডার চুরি হয়ে যায়। চুরি ঠেকাতে অনেক ট্রাক একসাথে গেলে সিলিন্ডার চুরি হয় না। এ কারণে আমরা সকলে একসাথে এ বাইপাস সড়ক পার হই। আমরা আগে আসলেও ওই মিনি ট্রাক ও খানা খন্দের জন্য গাড়ি স্লো করে চালিয়ে আসি।  হঠাৎ করে এসে ওই মিনি ট্রাকটি সামনে ট্রাকের পিছনে লাগিয়ে দেয়। 

উপস্থিত জনগণের দাবি, এ জরাজীর্ণ বাইপাস সড়কের জন্য তরতাজা প্রাণ শেষ হয়ে যেত। তাই সরকারের কাছে আমাদের দাবী এ ওভার পাস সড়কে কাজ যেন দ্রুত শেষ হয় এবং এ বাইপাস সড়কে প্রতিনিয়ত পুলিশি টহল জোরদার থাকে।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল