শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বিএনপির মুখে দ্রব্যমূল্যের ঊর্ধগতির কথা মানায় না : পলক

বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২
বিএনপির মুখে দ্রব্যমূল্যের ঊর্ধগতির কথা মানায় না : পলক

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি : 

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বাংলাদেশকে সারাবিশ্বের কাছে কলংকিত করেছিল বিএনপি জামায়াত জোট সরকার , তাদের শাসনামলে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এছাড়া বঙ্গবন্ধুকে হত্যার পর ২১ বচর জিয়াউর রহমানরা বন্ধুকের নলের মাধ্যমে ক্ষমতায় ছিল। বিদ্যুত্যের জন . সারের জন্য মানুষকে গুলি খেতে হয়েছে মানুষকে। সিংড়ার চলনবিলের মানুষকে এক বস্তা সারের জন্য বিএনপি জামায়াত নেতাদের বাড়ি বাড়ি ঘুরতে হয়েছে। ২/৩গুন দাম দিয়ে সার মেলেনি। আজ তারা দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কথা বলেন , তাদের মুখে এসব মানায় না। দেশ আজ খাদ্য সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে সেটা দেখে তারা ঈর্ষায় এসব বলছেন। 

তিনি বৃহস্পতিবার বিকালে নাটোরের সিংড়া কোর্ট মাঠে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এর আগে জাতয়ি সঙ্গীত ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।  এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেণ , স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক এ.কে.এম. আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি তানভীর শাকিল জয় এমপি, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন।

পরে দ্বিতীয় অধিবেশনে মো. হাসান ইমামকে সভাপতি ও মহন আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি এবং সৌরভ হোসেন সুজাকে সভাপতি ও মাসুম রাব্বিকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জন্য পৌর কমিটি ঘোষণা করেন নেতৃবৃন্দ।
সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল