শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে সিআইডির জিম্মায় থাকা ১২ বাস আগুনে ভষ্মিভুত

শুক্রবার, মার্চ ১১, ২০২২
ফরিদপুরে সিআইডির জিম্মায় থাকা ১২ বাস আগুনে ভষ্মিভুত

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর শহরের গোয়ালচামটে অগ্নিকান্ডে ভষ্মিভুত হয়ে গেছে সাউথলাইন পরিবহনের ১২টি বাস। শুক্রবার দিবাগত রাত একটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আলোচিত দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার আসামি সাজ্জাদ হোসেন বরকত ও ইমতিয়াজ হাসান রুবেলের মালিকানাধীন বাসগুলো আদালত জব্দ করে সিআইডির জিম্মায় রেখেছিলো বলে জানান গেছে।

রাত একটার দিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কিভাবে এ আগুনের সুত্রপাত তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

 ফরিদপুর ফায়ার সার্ভিসের পরিচালক মো. নজরুল ইসলাম জানান, ২২ টি বাসের মধ্যে বারোটি বাস পুড়ে গেছে। অগ্নিকান্ডের কারণ চিহ্নিত করা যায়নি, তদন্ত করে দেখা হচ্ছে। 

এ বিষয়ে ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ. জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গভীর রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে। তিনি জানান, সেখানে মোট ২২টি বাস রাখা ছিলো। এরমধ্যে ১২টি বাসেই একসাথে আগুন লাগে। রাত আড়াইটার দিকে আগুন নিভিয়ে ফেলতে আমরা সক্ষম হই। 

তিনি আরও বলেন, ফরিদপুরের সাউথ লাইন নামে পুড়ে যাওয়া ওই বাসগুলো অর্থপাচার মামলায় গ্রেফতার শহর আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের মালিকানাধীন। ২০২০ সালের ৭ জুন পুলিশের অভিযানে বরকত-রুবেল গ্রেফতার হওয়ার পর আদালতের নির্দেশে দুদক এসব বাস জব্দ করে। এরপর থেকে সেগুলো এখানেই রাখা ছিলো। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল