বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

বড়াইগ্রামে মায়ের কোলে থাকা শিশুর প্রাণ কেড়ে নিলো ঘাতক ট্রাক

শুক্রবার, মার্চ ১১, ২০২২
বড়াইগ্রামে মায়ের কোলে থাকা শিশুর প্রাণ কেড়ে নিলো ঘাতক ট্রাক

ইসাহাক আলী, নাটোর: নাটোরের বড়াইগ্রামে নানার বাড়ি থেকে ফেরার পথে মায়ের কোলে থাকা মোটর সাইকেল আরোহী শিশু কন্যা ফাহিমার প্রাণ কেড়ে নিলো ঘাতক ট্রাক। 

সকালে বাবা মায়ের সাথে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয় শিশু কন্যা ফাহিমা আক্তার।  এ সময়  গুরুতর আহত হয়েছেন শিশুটির মা ও বাবা।

আজ শনিবার সকালে নাটোর-ঢাকা মহাসড়কের বনপাড়া পৌর শহরের কালিকাপুর ফজলিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত শিশুটির বাবা নাটোর সদর উপজেলার হয়বতপুর এলাকার ফারুক হোসেন ও শিশুটির মা দিলারা বেগমকে গুরুতর আহত অবস্থায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক কেরামত আলী জানান, ফারুক হোসেন তার স্ত্রী ও শিশু সন্তারকে নিয়ে শ্বশুরবাড়ি থেকে হয়বতপুর নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বনপাড়া ফজলিতলা এলাকায় পেছন দিক থেকে দ্রæতগামী একটি অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মায়ের কোলে থাকা শিশু কন্যা ফাহিমা ছিটকে সড়কে আছড়ে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় শিশুটির মা ও বাবা গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে দ্রুত নাটোর সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ আরও জানায়, ঘাতক ট্রাকটির খোঁজে জোর তৎপরতা শুরু করেছে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল