শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মেহেরপুরে ইয়াবা সহ আটক ব্যাংক অফিসারকে সাময়িক বরখাস্ত

শনিবার, মার্চ ১২, ২০২২
মেহেরপুরে ইয়াবা সহ আটক ব্যাংক অফিসারকে সাময়িক বরখাস্ত

ওয়াজেদুল হক, মেহেরপুর প্রতিনিধি : 

মেহেরপুরে ইয়াবা সহ আটক দারিয়াপুর কৃষি ব্যাংকের অফিসার মোস্তফা মনোয়ারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। কৃষি ব্যাংকের আরএমও শারমিন আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৪ মার্চ রাতে মেহেরপুর শহরের স্টেডিয়াম পাড়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়েছিল।

উল্লেখ্য, দারিয়াপুর কৃষি ব্যাংক শাখার অফিসার মোস্তফা মনোয়ার ৪ মার্চ রাত ৯ টার দিকে শহরের স্টেডিয়াম পাড়ায় তার ভাড়া বাসায় প্রবেশ করেন। এরপর একটি লাঠি দিয়ে একই বাসায় ভাড়া থাকা জুনিয়র অফিসার বাবু’র একটি পালসার মোটরসাইকেল (পাবনা-ল-১১-৫৫৬৩) ভাংচুর করে। পরে তার সহকর্মী বাবুর ঘরের দরজায় সজোরে আঘাত করতে থাকে।
এ সময় ছাদের উপরে বিকট শব্দ শুনে সেখানে স্থানীয়রা জড়ো হন। তারা আটক করেন মোস্তফা মনোয়ার কে। এরপর খবর দেয়া হয় মেহেরপুর সদর থানা পুলিশকে। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। সাথে সাথে সেখানে এসে উপস্থিত হন কৃষি ব্যাংকের আর এম ও সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় মোস্তফা মনোয়ার তার সহকর্মী বাবুকে ফাঁসানোর জন্য বলেন সে আমাকে ইয়াবা দিয়ে ফাঁসাতে চেয়েছে আমি রাগে ক্ষোভে এসে মোটরসাইকেল ভাঙচুর করেছি।

পরে মেহেরপুর সদর ফাঁড়ির ইনচার্জ আবুল হোসেনের নেতৃত্বে পুলিশ সদস্যরা মোস্তফা মনোয়ার এর রুম তল্লাশি করেন। এ সময় সেখানে চকলেটের প্যাকেটে রাখা ৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সাথে সাথে ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে গভীর রাতে তাকে আটক করে মেহেরপুর সদর থানায় নেওয়ার পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল