শনিবার, ২০ এপ্রিল ২০২৪

তিতুমীর কলেজে সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণের সভাপতি বাবু, সম্পাদক নাজমুল

সোমবার, মার্চ ১৪, ২০২২
তিতুমীর কলেজে সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণের সভাপতি বাবু, সম্পাদক নাজমুল

মো. মাইদুল ইসলাম: তিতুমীর কলেজে পড়ুয়া সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন 'সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতি'র কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গণিত বিভাগের শিক্ষার্থী মোঃ রায়হান বাবু সভাপতি ও একই বিভাগের মোঃ নাজমুল হককে (বাধন) সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) সংগঠনের উপদেষ্টা জসমত আলী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ৬ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছর মেয়াদে এই কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন হাবিব সারোয়ার ও আশারাফুল ইসলাম। যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক হিসেবে আবদুল্লাহ আল শোভনকে মনোনীত করা হয়েছে।

তিতুমীরস্থ সিরাজগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ রায়হান বাবু বলেন,  আমি আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় সিরাজগঞ্জ জেলা পরিবার হবে একটি সংঘবদ্ধ পরিবার। তিতুমীর কলেজে পড়ুয়া সিরাজগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের মেলবন্ধন তৈরি, যেকোন যোক্তিক সমস্যার সমাধান ও সহযোগিতার লক্ষ্যে এই ছাত্রকল্যাণের পথচলা শুরু। আমাকে প্রতিষ্ঠা সভাপতি মনোনীত করা হয়েছে। আমি সবসময় যে কোন প্রয়োজনে আমার সর্বোচ্চ চেষ্টা করবো, সংগঠনের উন্নতিতে কাজ করে যাব।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল