শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের সভাপতি হালিম, সম্পাদক সোহেল

সোমবার, মার্চ ১৪, ২০২২
ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের সভাপতি হালিম, সম্পাদক সোহেল

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ "মানবতার সেবাই মূল লক্ষ" এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে৷  ঠাকুরগাঁও থেকে বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে এটি গঠন করা হয়েছে৷ 

রোববার (১৩ মার্চ) বিকেলে দশ মাসের জন্য সিঙ্গাপুরে অবস্থানরত আব্দুল হালিমকে সভাপতি ও মালেশিয়ায় অবস্থানরত সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে ১৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ঠাকুরগাঁও জেলা প্রবাসী সংগঠনের প্রধান উপদেষ্টা  কামাল হোসেন৷

সংগঠনটির প্রধান উপদেষ্টা কামাল হোসেন বলেন, বিগত ছয় মাসে আগে একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়৷ সে কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী  দশ মাসের জন্য ১৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নব কমিটির হাত ধরে ভাল কিছু পাওয়া যাবে বলে আমি আশা করছি৷ সেই সাথে নব কমিটির মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে সমাজের পিছিয়ে পরা মানুষেরা স্বাবলম্বী হবে। সমাজের অসহায়,অস্বচ্ছল ও দুস্থ মানুষের উপকার হবে এ সংগঠনটির মাধ্যমে। 

 নব-নির্বাচিত সভাপতি  মোঃ হালিম বলেন, আমরা দেশের বাইরে অবস্থান করি। বাইরের দেশে আমরা বিভিন্ন জন বিভিন্ন সেক্টরে কাজ করি। মূলত জেলার সকলে মিলে আমাদের একতা ও ঐক্যবদ্ধ থাকার জন্য এ সংগঠনের পথচলা৷ পাশাপাশি আমাদের জেলার যারা অসহায় ও দুস্থ মানুষ রয়েছেন তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। সকলের সার্বিক সহযোগিতা পেলে আমরা আমাদের নিজ জেলার জন্য পাশাপাশি দেশের জন্য ভাল কিছু করতে পারব ইনশাআল্লাহ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল