বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

এ সরকার ডাকাতের সরকারে পরিনত হয়েছে: মির্জা ফখরুল

বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২
এ সরকার ডাকাতের সরকারে পরিনত হয়েছে: মির্জা ফখরুল

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি: যে দেশে জেলা মহিলা আ’লীগের সভানেত্রীর নামে টিসিবির কার্ড হয় , সে দেশে গরীবদের নিয়ে কি ধরনের উপহাস করা হচ্ছে তা সহজেই অনুমেয়। রোল মডেলের এ দেশে এ কিসের আলামত উল্লেখ করে দেশে চলমান টিসিবির কার্ড বিতরণ নিয়ে দলীয়করন এবং অরাজকতা বিষয়ে বক্তব্য দেন বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামীলীগ সরকারকে ডাকাতের সরকার উল্লেখ করে তিনি বলেন, তাদের আমলে কোন দিনই দেশে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়নি। উপরন্তু বিগত সময়ে তাদের আমলে বিএনপির সকল পর্যায়ের নেতা কর্মীর নামে হাজারো হয়রানিমূলক মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। শুধু ঠাকুরগাঁও সদর উপজেলাতেই সাড়ে ৭ হাজার রাজনৈতিক মামলা দিয়েছে এ সরকার।

জনগণের ভোটের ও ভাতের অধিকার নিশ্চিত করার লক্ষে নির্বাচনমূখী গণতান্ত্রিক দল বিএনপি কখনই দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাবে না।  বিএনপি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে রাজপথে রয়েছে।

এর আগে বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার রুমিন ফারহানা বিশেষ অতিথির বক্তব্যে বলেন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি ৩শ ৫০ আসনের মধ্যে ৩শ আসনেই জয়লাভ করবে।

বিগত সময়ে দলীয় এবং বিরোধীমত পোষণকারীদের বিরুদ্ধে যত ধরনের হামলা, নির্যাতন, পুলিশি হয়রানি ও মিথ্যা মামলা দায়ের করা হয়েছে সময়মত এর প্রত্যেকটির জবাব নেয়া হবে। গুম এবং খুনের সাথে অভিযুক্ত সরকারী এজেন্সির প্রত্যেক কর্মকর্তাদেরও জবাবদিহিতার আওতায় হবে বলে তিনি হুশিয়ারী দেন। আন্দোলনের মাধ্যমে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে বলেও জানান তিনি।

এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রোকনউদ্দিন ভূইয়ার সভাপত্বিতে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুল ইসলাম, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারন সম্পাদক মির্জা ফয়সাল আমিনসহ বিএনপির নেতা-কর্মীরা বক্তব্য দেন। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল