মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আহবায়ক কমিটি গঠন

শনিবার, এপ্রিল ১৬, ২০২২
চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের আহবায়ক কমিটি গঠন

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম প্রতিনিধি:

কুমিল্লার চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশিকুর রহমান স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ তথ্য জানা গেছে। এরআগে শুক্রবার পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

আহবায়ক কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন; আহবায়ক মোঃ লোকমান হোসেন আপন, যুগ্ম আহবায়ক মোঃ শহিদুর রহমান, মামুনুর রশীদ মামুন, ইলিয়াছ বারেক, কাজী আমজাদুল হক দ্বীপু, সদস্য আমিনুল ইসলাম আমিন, জিয়াউদ্দিন ভুঁইয়া শিপন, আদুল কুদ্দুস ভুঁইয়া টিপু, শাহ আলম, মোঃ বেলাল, গাজী আনোয়ার হোসেন মানিক, মোহাম্মদ আলম, মোঃ জাহাঙ্গীর হোসেন, হারুনুর রশীদ হারুন, মোঃ আবুল খায়ের। 

এ কমিটির মেয়াদকালীন সংগঠনের সকল কার্যক্রম পরিচালনা করবে। এছাড়াও আগামী তিন মাসের মধ্যে সংগঠন পরিচালনা করার জন্য দক্ষ ও মেধাবী ৫১ বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব পালন করবে। 

উল্লেখ্য, ২০১৭ সালের ৪ জুলাই প্রতিষ্ঠার পর থেকে ‘চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান’ সংগঠন গরীব ও অসহায় মানুষের কল্যাণে কাজ অব্যাহত রেখেছে। বিশেষ করে করোনাকালিন সময়ে চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তানের গরীব ও অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও অক্সিজেন সেবা পৌঁছে দিয়েছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল