বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নানা কর্মসূচির মধ্য দিয়ে মেহেরপুরে পালিত হচ্ছে মুজিবনগর দিবস

শনিবার, এপ্রিল ১৬, ২০২২
নানা কর্মসূচির মধ্য দিয়ে মেহেরপুরে পালিত হচ্ছে মুজিবনগর দিবস

ওয়াজেদুল হক, মেহেরপুর প্রতিনিধি:

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মেহেরপুরে উদযাপিত হচ্ছে ১৭ এপ্রিল মুজিবনগর দিবস। জাতীয় পতাকা উত্তোলন, মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ, গার্ড অব অনার প্রদান এবং কুচকাওয়াজের মধ্য দিয়ে  মুজিবনগর দিবসের কর্মসূচি শুরু হয়েছে। 

দিবসটি উপলক্ষে আজ সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দেওয়া হয়। 
মুজিবনগর দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনে আওয়ামী লীগ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে।

সকাল ১০টা ৪৫ মিনিটে মুজিবনগর আম্রকাননে শেখ হাসিনা মে  শুরু হয়েছে আলোচন সভা। এতে সভাপতিত্ব করছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ও আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক বিএম মোজ্জামেল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাসিম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক,  আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য পারভীন জামান কল্পনা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সংসদ সদস্য গ্লোরিয়া ঝরণা সরকার। 

এ জনসভায় জেলা ও জেলার বাইরের  বিভিন্ন স্থান থেকে আসা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বিভিন্ন জেলার সংসদ সদস্য এবং কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নিয়েছেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল