বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বরগুনায় কাসফুল'র রচনা প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ

বৃহস্পতিবার, মে ৫, ২০২২
বরগুনায় কাসফুল'র রচনা প্রতিযোগিতার পুরুষ্কার বিতরণ

মোঃ রাকিব হোসেন, বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা সদর ও বেতাগী উপজেলার কাজিরাবাদের 'কা' সরিষামুড়ির 'স' ফুলঝুরির 'ফুল' এই তিনটি ইউনিয়নের ৩টি অক্ষর মিলিত করে যুব সমাজের প্রচেষ্টায় প্রতিষ্ঠিত করেছে 'কাসফুল' মানবিক,  সেচ্ছাসেবী, শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন। এ সংগঠনের উদ্যোগে দশটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সমাজের শুদ্ধচার রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার (৫মে) সকাল সাড়ে ১০ টায় বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের মন্নানের হাট, আঃ রব মৃধা মাধ্যমিক বিদ্যালয়ে কাসফুলের আয়োজিত রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ হয়। 

এতে অংশ গ্রহণ করেন, তিনটি ইউনিয়নের ১০টি ম্যাধমিক বিদ্যালয় ও মাদ্রাসার নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীরা।

  এ জেড এম শিমুলের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  ফারহানা ইয়াসমিন সহকারী কমিশনার (ভূমি) । 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী নৌ পুলিশের ইনচার্জ মোঃ আকতার মোর্শেদ(মঞ্জু) , সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দার, আঃ রব মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি এম ফারুক মৃধা, কাজিরাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ সোনা মোল্লা, সাংবাদিক শাহ্ আলী। 

এসময় বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবী সংগঠন কাশফুলের প্রতিষ্ঠাতা ফেরদৌস আহমদ, প্রস্তাবিত ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ আল আমিন জয়, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন কাশফুল স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা, সদস্য বৃন্দসহ ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী  ও অভিভাবক বৃন্দরা।

এসময় তারা বলেন, তরুণ প্রজন্মের মাঝে শুদ্ধাচার ছড়িয়ে দেওয়ার জন্য এই রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এছাড়াও কাশফুল স্বেচ্ছাসেবী সংগঠনটি অসহায় দুস্থদের আর্থিক সহায়তা করে কাজ করে আসছে। আগামী দিনগুলোতেও ভালো কিছু করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অনুষ্ঠান পরিচালনা করেছেন কাশফুলের প্রতিষ্ঠাতা সদস্য সাইফুল ইসলাম সবুজ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল