শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

পুরস্কৃত হলেন বরুড়ার ৩ স্বাস্থ্য সহকারী

মঙ্গলবার, মে ১০, ২০২২
পুরস্কৃত হলেন বরুড়ার ৩ স্বাস্থ্য সহকারী

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য বিভাগের অধীনস্থ স্বাস্থ্য সহকারীদের কাজের পারফরম্যান্সের ভিত্তিতে সেরা ৩ জনকে পুরস্কৃত করা হয়েছে। মঙ্গলবার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে অনুষ্ঠিত স্বাস্থ্য সহকারীদের সাথে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেলের মাসিক সমন্বয় সভায় তাদেরকে পুরস্কার তুলে দেয়া হয়। 

পুরস্কার প্রাপ্তরা হলেন, ১মঃ মোঃ রেশত আলী (সহঃ স্বাস্থ্য পরিদর্শক, ভবানীপুর ইউনিয়ন, আগানগর ইউনিয়ন), ২য়ঃ  মোঃ ইব্রাহিম আদহাম (সহঃ স্বাস্থ্য পরিদর্শক, শিলমুড়ি (উঃ), শিলমুড়ী (দঃ) ইউনিয়ন), ৩য়ঃ সঞ্জিত সরকার, স্বাস্থ্য সহকারী, আদ্রা ইউনিয়ন, লক্ষ্মীপুর ইউনিয়ন)।


মার্চ-২০২২খ্রিঃ মাসে ফিল্ড লেভেলে কাজের পারফরম্যান্সের ভিত্তিতে উপরোক্ত ৩ জনকে নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়েছে বলে জানান বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেডিকেল টেকনোলজিস্ট (ইপি আই) মোঃ হারুনুর রশিদ, স্বাস্থ্য পরিদর্শক জামেলা বেগম সহ সকল সহকারী স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারী, WHO Volunteers। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল