শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

একদিনে ৮টি ওটির রেকর্ড গড়লো বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

সোমবার, মে ১৬, ২০২২
একদিনে ৮টি ওটির রেকর্ড গড়লো বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

নিজস্ব প্রতিবেদক :

একদিনে ৮টি ওটির রেকর্ড গড়লো কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। সোমবার এই সাফল্য দেখিয়েছেন হাসপাতালটিতে কর্মরত দায়িত্বশীল চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীরা। সাফল্যের এই খবর নিজ ফেসবুকওয়ালে জানিয়েছেন হাসপাতালটির প্রধান দায়িত্বশীল ও বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন তিনি। নিচে  ডা. কামরুল হাসান সোহেল এর ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো । 

আলহামদুলিল্লাহ, আজকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ টা ওটি হয়েছে।কুমিল্লা জেলায় একদিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮টি ওটির রেকর্ড এই প্রথম, অভিনন্দন জানাই #টিম_সার্জারী কে। খুব সম্ভবত বাংলাদেশের কোন উপজেলাতে ১ দিনে ৮ টি ওটির ঘটনা এই প্রথম। ধন্যবাদ ও অভিনন্দন জানাই জুনিয়র কনসালটেন্ট সার্জারি ডা. মাহবুব ইবনে মোমেন জনি, জুনিয়র কনসালটেন্ট এনেসথেসিয়া ডা. জুলকারনাইন, মেডিকেল অফিসার ডা. নওশাদ আবসার, মেডিকেল অফিসার ডা. নাওয়াল মুশফিয়াহ বিদিতা, সিনিয়র স্টাফ নার্স হাসনাহেনা, সিনিয়র স্টাফ নার্স কুলসুম, সিনিয়র স্টাফ নার্স প্রিয়াঙ্কা ভৌমিক, ওয়ার্ডবয় নাসির, ওয়ার্ডবয় সাইফুল সহ #টিম_বরুড়া-র প্রতিটি সদস্যকে। যাদের অক্লান্ত পরিশ্রম ও ডেডিকেশন এর জন্য আজ বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান প্রতিনিয়ত উন্নতি হচ্ছে।
অভিনন্দন #টিম_বরুড়া।
1)Excision of sebaceous cyst
2)Herniotomy with hernioraphy
3)Herniotomy
4)Appendicectomy
5)Hernioraphy
6)Lateral internal sphingteromoy with excision of skin tag
7)Orchidopexy(left)
8)Circumcision


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল