শনিবার, ২০ এপ্রিল ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটিতে ঈদপূনর্মিলনী অনুষ্ঠিত

মঙ্গলবার, মে ১৭, ২০২২
এশিয়ান ইউনিভার্সিটিতে ঈদপূনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

এশিয়ান ইউনিভার্সিটিতে ঈদপূনর্মিলনী অনুষ্ঠিত  ১৭ মে মঙ্গলবার এশিয়ান ইউনিভার্সিটিতে ঈদ উল ফিতর শেষে এইউবি শিক্ষক ,কর্মকর্তা, কর্মচারীদের অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে ঈদপূনর্মিলনী অনুষ্ঠিত হয়।  

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের আশুলিয়া ক্যাম্পাসে ঈদ পরবর্তী এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি ট্রেজারার ও এক্টিং (ভিসি) প্রফেসর ড. মো: নূরুল ইসলাম ও এইউবি বোর্ড অব ট্রাস্টিজ এর অন্যতম সদস্য মিসেস সালেহা সাদেক। উপস্থিত ছিলেন সকল অনুষদের ডীন,বিভাগীয় প্রধান ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, ঈদ উল ফিতর আমাদের সবার মনে আনে আনন্দ,অনেকেই ঈদ উদযাপনে গ্রামে চলে যায়,পরিবার পরিজনের সাথে এক হয়ে এই আনন্দ ভাগাভাগি করে নেয়। ঈদের ছুটির পর আমরা আবার ফিরে এসেছি আমাদের আপন আঙিনা এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের এই ক্যাম্পাসে। এইখানেও বয়ে যাক ঈদের আনন্দ,আমাদের মাঝে গড়ে উঠুক সম্প্রীতি ও বন্ধন । এইউবি একটি পরিবার,আমরা সবাই এই পরিবারেরই একজন। আমরা সবাই সবার সাথে মিলেমিশে এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাবো। আমরা ইউজিসি’র নির্দেশনায় প্রতি সেমিস্টার ৬ মাস মেয়াদি করছি। তাই সবাইকে এই বিষয়ে বিশেষ মনযোগী হতে হবে। 

বিশেষ অতিথির বক্তব্যে এইউবি ট্রেজারার ও এক্টিং (ভিসি) প্রফেসর ড. মো: নূরুল ইসলাম বলেন, ঈদ উল ফিতর চলে গেছে,সামনে ঈদ উল আযহা। প্রতিটি ঈদেই আমরা গরীব দু:খী মানুষের পাশে দাড়াবো এটাই ঈদের শিক্ষা। সর্বোপরি এশিয়ান ইউনিভার্সিটি একটি পরিবার হয়ে কাজ করবে এই আমাদের প্রত্যাশা। 
পরে ঈদপূনর্মিলনী উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপভোগ্য এই সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সুন্দর সমাপ্তি ঘটে পুরো আয়োজনের।   

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল