শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

তিতুমীর কলেজ রিসার্চ ক্লাবের নেতৃত্বে আলী-আশিক

রোববার, জুলাই ৩, ২০২২
তিতুমীর কলেজ রিসার্চ ক্লাবের নেতৃত্বে আলী-আশিক

তিতুমীর কলেজ প্রতিনিধি:

শনিবার (২ জুলাই) তিতুমীর কলেজ রিসার্চ ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্যদের এক সাধারণ সভার মাধ্যমে প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আলী আহমদ, তিনি রিসার্চ ক্লাবের আহ্বায়ক এবং অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইফতেখান মাহমুদ আশিক, তিনি সমাজ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। 

এছাড়া কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি নুসরাত নাসরিন সামিরা (উদ্ভিদ বিজ্ঞান, ২০১৮-১৯), সহ-সভাপতি মেহেদি হাসান অনিক (অর্থনীতি, ২০১৭-১৮), যুগ্ম সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম শাওন (রসায়ন, ২০১৮-১৯), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লা বিন আনাস (অর্থনীতি, ২০১৯-২০),  সাংগঠনিক সম্পাদক মো. সিহাবুদ্দীন (অর্থনীতি ২০১৯-২০), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আকিবুল হোসেন আকিব (রসায়ন, ২০১৯-২০), প্রকল্প ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মরিয়ম আক্তার শর্মী ( রসায়ন, ২০১৯-২০), দপ্তর সম্পাদক রিয়া জামান ( রসায়ন, ২০১৯-২০), প্রচার ও জনসংযোগ বিষয়ক সম্পাদক জাহিদুর রহমান (অর্থনীতি, ২০১৮-১৯) , তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন মন্ডল ( অর্থনীতি, ২০১৯-২০), অর্থ সম্পাদক বাঁধন সাহা (অর্থনীতি,২০১৯-২০), সহ-অর্থ সম্পাদক নুসরাত জাহান বিথি (অর্থনীতি, ২০১৯-২০), অনুষ্ঠান ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আশেক ( হিসাব বিজ্ঞান, ২০১৯-২০), প্রকাশনা সম্পাদক নূরজাহান আক্তার নিপা (অর্থনীতি, ২০১৯-২০)
গবেষণা ও উন্নয়ন বিষয়ক বিষয়ক সম্পাদক তাহিয়া মুয়ানিসাত (রসায়ন, ২০১৯-২০) , কার্যনির্বাহী সদস্যবৃন্দ সুমাইয়া আরজু (রসায়ন,২০১৮-১৯), সুমাইয়া শিমু (রসায়ন, ২০১৮-১৯), খাদিজা ইসলাম (অর্থনীতি, ২০১৯-২০) শাহাদাত হোসাইন হৃদয় (অর্থনীতি, ২০১৯-২০), 

রিসার্চ ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও আহ্বায়ক আলী আহমদ বলেন, নতুন ক্লাব হওয়ার পরেও সাধারণ শিক্ষার্থীদের যে প্রত্যাশা আমরা লক্ষ্য করেছি, তা অভাবনীয়! গত মাসেই আমরা প্রথম সদস্য সংগ্রহ করেছি।  সেখানে আমরা এমনও অনেক শিক্ষার্থী পেয়েছি যারা কেবল তিতুমীর কলেজ রিসার্চ ক্লাবের সদস্য হয়েছেন! আবার এমনও পেয়েছি, যারা এরকম একটি প্লাটফর্মের অপেক্ষায় ছিলেন। আমাদের প্রতিষ্ঠাকালীন কমিটি নির্বাচনের ক্ষেত্রে রিসার্চ ক্লাবের মূল লক্ষ্য-উদ্দেশ্য এবং সাধারণ শিক্ষার্থীদের প্রত্যাশা পূরণের বিষয়টি সবচেয়ে বেশী প্রাধান্য দেয়া হয়েছে। আশাকরছি, এই কমিটি সেই প্রত্যাশা পূরণে সক্ষম হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল