শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোড়েলগঞ্জে প্রকাশ্যে মটর শ্রমিক চালককে কুপিয়ে হত্যা

সোমবার, জুলাই ৪, ২০২২
মোড়েলগঞ্জে প্রকাশ্যে মটর শ্রমিক চালককে কুপিয়ে হত্যা

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: 

বাগেরহাটের মোড়েলগঞ্জে জাহাঙ্গীর হাওলাদার (৪০) নামের এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল সোমবার দুপুর ২টার দিকে মোড়েলগঞ্জ উপজেলা সদরের প্রাণিসম্পদ অফিসের সামনে রাস্তার ওপর এ হামলার ঘটনা ঘটে।

এসময় জাহাঙ্গীরকে বাঁচাতে গিয়ে তার কলেজ পড়ুয়া ছেলে আজিজুর রহমান সাকিবও (২০) গুরুত্বর আহত হন। আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে মোড়েলগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষনা করেন। আশঙ্কাজনক অবস্থায় সাকিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সাকিব সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। সাকিবের মুখমন্ডল ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। নিহত জাহাঙ্গীর হাওলাদার বারইখালীর নিকারিপাড়া এলাকার মৃত রশিদ হাওলাদারের ছেলে। তার স্ত্রী ও ৩ সন্তান রয়েছে। 

নিহতের স্ত্রী ফাতেমা বেগম বলেন, সম্প্রতি মোটরসাইকেল চালক ফরিদের সাথে মোটরসাইকেল চালানোর সিরিয়াল নিয়ে তার স্বামী জাহাঙ্গীরের সাথে বাক বিতন্ডা হয়। সেই জেরেই ফরিদ তার স্বামীকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা ও ছেলেকে গুরুতর জখম করে। 

থানার ওসি (তদন্ত) মো. শাজাহান আহ্মেদ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণে করা হয়েছে। হামলাকারী ফরিদকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। #

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল