শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ব্লাড ফর হিউম্যানিটি আয়োজিত বুক রিভিউ ও রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা

মঙ্গলবার, জুলাই ১২, ২০২২
ব্লাড ফর হিউম্যানিটি আয়োজিত বুক রিভিউ ও রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা

নিজস্ব প্রতিনিধি: ‘ব্লাড ফর হিউম্যানিটি’ আয়োজিত ” অনুশীলন-২০২২ ” নামে বুক রিভিউ ও রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে। ১১ জুলাই (সোমবার) ইভেন্টের উপদেষ্টাগণ ও আয়োজকবৃন্দদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়।

গত ১৫ মে থেকে ২০ জুন ২০২২ পর্যন্ত সারাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দেড় শতাধিক বুক রিভিউ ও রচনা জমা হয়েছিল। এই প্রতিযোগিতায় দুই ক্যাটাগরি থেকে সেরা ২০ জনকে বাছাই করে পুরস্কৃত করা হয়। বুক রিভিউ তে ১৫ জন ও রচনা প্রতিযোগিতায় ৫ জন মিলে মোট ২০ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

প্রতিযোগিতায় বুক রিভিউ ক্যাটাগরিতে যারা নির্বাচিত হয়েছেন। তারা হলেন- সবুজ কুমার মহন্ত (রাবি), সাঈয়্যেদা মোহতারিমা মনীষা (রাবি), মোঃ ফাহাদ হোসেন ফাহিম (বাকৃবি), লিমা (বশেমুরবিপ্রবি), মোঃ আনারুল ইসলাম রানা (কারমাইকেল কলেজ), শিমুল সর্দার (বশেমুরবিপ্রবি), আসমা আক্তার আশা (বদরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়), মাহমুদা সুলতানা (ইবি), আশা মনি (রাবি), আজহার মাহমুদ (জাতীয় বিশ্ববিদ্যালয়), সুমাইয়া সুলতানা (বশেমুরবিপ্রবি), সাবরিন সুরাইয়া বৃষ্টি (বশেমুরবিপ্রবি), সিনথিয়া সুমি (বশেমুরবিপ্রবি), জাহিদ হাসান (ঢাবি) এবং শান্ত ইসলাম তুহিন (বশেমুরবিপ্রবি)।

রচনা প্রতিযোগিতা ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন তারা হলেন- লিজান সর্দার (বশেমুরবিপ্রবি), তুসাফফুন তাসনিম (বশেমুরবিপ্রবি), সাহিদা আরোবি (নর্থ সাউথ ইউনিভার্সিটি), মোস্তাফিজুর রহমান মিন্টু (রাবি) এবং মল্লিমা ইসলাম (বশেমুরবিপ্রবি)।

ফলাফল ঘোষণা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড. শিবলী চৌধুরী, সহকারী অধ্যাপক ফোকলোর বিভাগ (ইসলামী বিশ্ববিদ্যালয়), রুবাইয়াত সাব্বির, সহকারী অধ্যাপক, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়) মোঃ মেফতাহুল হাসান, সহকারী অধ্যাপক (জগন্নাথ বিশ্ববিদ্যালয়)। এছাড়াও আয়োজকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথিরা এমন আয়োজন কে সাদুবাদ জানান এবং তরুণ প্রজন্ম আগামীতে এমন কাজে বেশি বেশি অংশগ্রহণ করবে বলে আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, বিজয়ীদের পুরস্কার হিসেবে বই, স্টিকিপ্যাড, কলম, নোটপ্যাড, মার্কার, অভিনন্দন পত্র ও সার্টিফিকেট কুরিয়ারের মাধ্যমে পৌঁছে দেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল