মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২

দিনাজপুরের বিরামপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৬

বুধবার, জুলাই ১৩, ২০২২
দিনাজপুরের বিরামপুরে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৬

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে মাদকবিরোধী বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) রাতে উপজেলার চকপাড়া এলাকায় ইকবাল হোসেন চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় সেখান থেকে ১ হাজার ৫’শ ১৬ পিচ ইয়াবা ট্যাবলেট, ৪৬ গ্রাম হেরোইন, ১টি ডিজিটাল ওয়েট মেশিন, মাদক বিক্রয়ের নগদ ৪৮ হাজার ৮’শ ৫০ টাকা ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার চকপাড়া এলাকার মোকছেদ আলীর ছেলে ইকবাল হোসেন চৌধুরী (৬০) তার ছেলে রেজুয়ান হোসেন (২৬) ও রকি হোসেন (২১) এবং একই এলাকার মাবুদ মিয়ার ছেলে ইলিয়াছ আলী (৩৩), বাবুল হোসেনের ছেলে তুহিন হোসেন (২৫) ও তৈয়বপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (৩৪)।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, পৌর এলাকার চকপাড়া মহল্লায় একটি বাড়িতে মাদকের কেনা-বেচা হচ্ছে গোপন সুত্রে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে ইকবাল হোসেন চৌধুরীর বাড়িতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৬ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার সকালে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল