শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরের মধুখালী ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি

বুধবার, জুলাই ২৭, ২০২২
ফরিদপুরের মধুখালী  ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের মধুখালী উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা ভরাডু্বি হয়েছে। তিনটি ইউনিয়ন হলো ডুমাইন,আড়পাড়া, মেগচামী।

 বুধবার (২৭ শে জুলাই)  সকাল আটটা থেকে শুরু হওয়া ভোট গ্রহন নিরবিচ্ছিন্নভাবে চলে বিকাল ৪ টা পর্যন্ত। 

তিনটি ইউনিয়নে মধ্যে মেগচামী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতীকের সাব্বির উদ্দীন শেখ পেয়েছেন ৪৪৭৪ জন এবং নৌকার প্রার্থী মোঃ হাসান আলী খান পেয়েছেন  ২৬২৮ ভোট। 

অপর দিকে আড়পাড়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী সাদিকুর রহমান (সাজ্জাদ) মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ২৭৯২ ভোট এবং নৌকার প্রার্থী আরমান হোসেন বাবু পেয়েছেন ২২১ ভোট।


ডুমাইনে ইউনিয়ন পরিষদে স্বতন্ত্র প্রার্থী  শাহ্ আসাদুজ্জামান তপন আনারস প্রতীকে পেয়েছেন ৩৯২৩ ভোট এবং নৌকা প্রার্থী  খুরশিদ আলম মাসুম পেয়েছেন ৩১৬৬ ভোট। তিনটি ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা ছিল ৩১ হাজার ৪৪ জন এর মধ্যে পুরুষ ১৬ হাজার ৮৩ জন এবং নারী ভোটার ১৫ হাজার ২৫৭ জন । 

মধুখালী উপজেলার এলাকাবাসীর অভিযোগ , সিনিয়র এক আঃলীগের সদস্যের মনোনয়ন বাণিজ্যের কারণে মধুখালী উপজেলার ২৭ শে জুলাই ইউপি নির্বাচনে আঃলীগের প্রার্থী ( নৌকা প্রতীক ) ভরাডুবি হয়েছে । তারা আরো জানান , ইতিপূর্বে ঐ সিনিয়র নেতার নিজ ইউনিয়নে নৌকার প্রার্থীর ভরাডুবি হয়েছে । সাম্প্রতি ফরিদপুর জেলা আঃলীগের সহযোগী কিছু সংগঠনের কমিটি গঠন ও বাণিজ্য করেছেন বলে ও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে ।  

এলাকাবাসীর জোড়ালো দাবি ঐ সিনিয়র নেতাকে যেন বিশেষ করে ফরিদপুর জেলার কোন কমিটির গঠনের বিষয়ে তদারকি করতে না পারে এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন ।      

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল