শনিবার, ২০ এপ্রিল ২০২৪

হাতীবান্ধায় ফেন্সিডিল উদ্ধার, ইউ-পি সদস্যসহ ৩ জনের নামে মামলা

মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
হাতীবান্ধায় ফেন্সিডিল উদ্ধার, ইউ-পি সদস্যসহ ৩ জনের নামে মামলা

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ ঘটনায় ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউ-পি সদস্য সুজন আহম্মেদসহ ৩ জনকে আসামী করে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেছে বিজিবি। মঙ্গলবার দুপুরে ওই ইউনিয়নের জাওরানী বাজার এলাকা থেকে ফেন্সিডিলসহ সুদান চন্দ্র রায় নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি।

বিজিবি সুত্রে জানা গেছে, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জাওরানী বিজিবি ক্যাম্পের টহল দল। এ সময় একটি মটরসাইকেল আটক করে বিজিবি’র ওই টহল দলটি। মটর সাইকেল থাকা ৪৫ বোতল ফেন্সিডিলিসহ সুদান চন্দ্র রায় নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। 

আটক সুদান চন্দ্র রায় বিজিবি’কে জানান, ওই ফেন্সিডিল গুলোর মালিক হলেন ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউ-পি সদস্য সুজন আহম্মেদ। ওই ইউ-পি সদস্য সুজন আহম্মেদ একাধিক মামলার আসামী বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম জানান, বিজিবি অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। এ ঘটনায় সুদান চন্দ্র, সুজন আহম্মেদ ও লিমন নামে ৩ জনকে আসামীকে একটি মামলা দায়ের করেছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল