শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোড়েলগঞ্জে বসতবাড়ির জমি দখলের বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনে এমপি

মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
মোড়েলগঞ্জে বসতবাড়ির জমি দখলের বিষয়ে ঘটনাস্থল পরিদর্শনে এমপি

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়নে গত সোমবার ভোর রাতে বিবাধমান একটি বসতবাড়ির জমি দখলের বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, সহকারি কমিশনার (ভূমি) আব্দুল মালেক, থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।  

মঙ্গলবার বিকেলে উপজেলার সন্ন্যাসী গ্রামে বিজয় কৃষ্ণ রায়ের বাড়িতে স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের টিম ওই গ্রামের হিন্দু সম্প্রদায়ের বাসিন্দাদের উপস্থিতিতে আইনশংখলা নিয়ন্ত্রনের জন্য আদালতের নির্দেশ মেনে চলে উভয় পক্ষকে আদালতের সিদ্ধান্ত অনুযায়ী থাকতে বলা হয়েছে।

এ সময় স্থানীয় সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন বলেন, মন্দিরকে কেন্দ্র করে বিভ্রান্ত ছড়িয়ে দ্বন্দ সৃষ্টি করা যাবে না। বিরোধমান জমি ও মন্দিরের দূরত্ব অনেক সে কারনে মন্দির ও জমিকে এক করা যাবে না। মন্দির সুরক্ষার জন্য বাড়ির মালিককে নির্দেশনা দেন। একই সাথে আদলতের নিষেধাজ্ঞা  মেনে চলতে বলা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, ইউপি চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান সহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সোমবার ভোর রাতে ওই গ্রামের বাসিন্দা বিজয় কৃষ্ণ রায়ের বসত বাড়ির মধ্যে একটি অংশে .৫শতক জমিতে ভোররাতে ঘেরাবেড়া দিয়ে দখলে নেয় প্রতিপক্ষ দেবাসীষ মন্ডল ও তার লোকজন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল