বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

দিনাজপুরে আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মঙ্গলবার, আগস্ট ২, ২০২২
দিনাজপুরে আইনজীবী ফোরামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। দ্রব্যমূল্যের উর্দ্ধগতি, বিদ্যুতের লোডশেডিং ও ভোলায় স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিট এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বুধবার (৩ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম দিনাজপুর জেলা ইউনিটের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ফোরাম নেতা মোঃ একরামুল আমিন।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ফোরাম নেতা আনিসুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আ ন ম হাবিবুল্লাহ, ফোরাম নেতা মোঃ আব্দুল বাকী ও রাশেদুল ইসলাম মানিক প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইনজীবী ফোরামের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেক। 

সমাবেশে বক্তারা বলেন, এই সরকারের অধীনে কেউ নির্বাচনে যাবে না। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে বিদায় করে একটি গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা হবে। সমাবেশে আগামী দিনের প্রতিটি আন্দোলন-সংগ্রামে শরিক হওয়ার জন্য ফোরামের নেতাকর্মীদের প্রতি আহবান জানানো হয়। 

বিক্ষোভ মিছিল ও সমাবেশে ফোরাম নেতা মোঃ আসির উদ্দীন, শামিম বিন গোলাম পার্ল, মোঃ নিয়ামুল হক, মোঃ আনোয়ারুল হক সরকার মানিক, গোলাম ফারুক মিনহাজুল হক, মোঃ শিরন আলমসহ ফোরামের অন্যান্য নেতাকের্মী উপস্থিত ছিলেন।
সমাবেশের আগে আইনজীবী সমিতির সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত এলাকা প্রদক্ষিন করে পুনরায় আইনজীবী সমিতি প্রাঙ্গণে এসে শেষ হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল