মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

মোড়েলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে নিহতের ঘটনায় বিক্ষোভ মিছিল, তোপের মুখে বিদ্যুৎ কর্মীরা

বুধবার, আগস্ট ৩, ২০২২
মোড়েলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে নিহতের ঘটনায় বিক্ষোভ মিছিল, তোপের মুখে বিদ্যুৎ কর্মীরা

এম.পলাশ শরীফ, মোড়েলগঞ্জ ঃ বাগেরহাটের মোড়েলগঞ্জে বিদ্যুৎপৃষ্টে ইলেকট্রশিয়ান রবিউল ইসলাম খান (২৫) নামেক এক যুবকের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকায় দফায় দফায় বিক্ষোভ মিছিল, উত্তোজিত জনতার তোপের মুখে বিদ্যুৎকর্মীরা। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাইদুল ইসলাম খান জানান, বুধবার দুপুর ১টার দিকে উপজেলার জিউধরা ইউনিয়নের মাদ্রাসা বাজারের একটি পোষ্টে বিদ্যুৎতের লাইনের কাজ করার সময় বিদ্যুৎপৃষ্টে রবিউল ইসলাম খান (২৫) তার বুকের পাজরে পুড়ে গিয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। নিহত রবিউল ইসলাম খান ওই ইউনিয়নের বরইতলা গ্রামের শাহ আলম খানের ছেলে। দীর্ঘ ৩/৪ বছর ধরে সে এলাকায় ইলেকট্রশিয়ানের কাজ করতেন। তার দুই বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী মালা বেগম বলেন, মোড়েলগঞ্জ পল্লীবিদ্যুৎ অফিস থেকে সকালে লোকজন এসে তার স্বামী রবিউল ইসলামকে লাইনের কাজ করানোর জন্য ডেকে নিয়ে যায়। বিদ্যুৎপোষ্টে ওঠে কাজ করার সময় সংযোগ বন্ধ করতে বলা হলে তারা বন্ধ করেনি বলে তার সাথে থাকা লোকজন তাকে জানিয়েছেন।

এ বিষয়ে পল্লী বিদ্যুৎতের মোড়েলগঞ্জ জোনাল অফিসের ডিজিএম এ বিএম মিজানুর রহমান বলেন, রবিউল ইসলাম খান ওই এলাকার একজন ইলেকট্রশিয়ান। বিদ্যুৎতের কাজ করার সময় তার দুর্ঘটনা ঘটে। বিষয়টি শুনে তাৎক্ষনিক অফিস থেকে লোক পাঠানো হয়েছে।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যুর ঘটনা শুনে উত্তোজিত পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল