মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সেনবাগে গাঁজা-ইয়াবা নিয়ে ছাত্রদল-স্বেচ্ছাসেবকদল নেতাসহ গ্রেফতার ৫

বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০২২
সেনবাগে গাঁজা-ইয়াবা নিয়ে ছাত্রদল-স্বেচ্ছাসেবকদল নেতাসহ গ্রেফতার ৫

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সেনবাগ উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক ও এক ইউনিয়ন ছাত্রদলের সভাপতিসহ পাঁচজনকে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এ সময় স্বেচ্ছাসেবকদল নেতা ইমরানসহ অপর তিন আসামির থেকে ৫০০ গ্রাম গাঁজা ও মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও একই ইউপির ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো.শাহাদতের থেকে ৩৬ পিস ইয়াবা জব্দ করা হয়।  

শুক্রবার (৫ আগস্ট) সকালে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার আজিজপুর ও অর্জুনতলা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো,সেনবাগ উপজেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ইমরান (৩০) ও মোহাম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও একই ইউপির ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো.শাহাদত হোসেন রাজু (৩০)।     
  

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা হয়েছে। ওই মামলাায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল