বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

'গুম-খুন চালিয়ে বিএনপির আন্দোলন স্তব্ধ করা যাবে না'

বুধবার, আগস্ট ২৪, ২০২২
'গুম-খুন চালিয়ে বিএনপির আন্দোলন স্তব্ধ করা যাবে না'

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধিঃ

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ডাঃ এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, সরকার ১০ টাকা কেজি দরে চাল এবং ঘরে-ঘরে চাকরি দেয়ার কথা বলে ক্ষমতায় এসে আজ চাল, ডাল, তেল সহ কৃষকের সারের দাম বাড়িয়ে দিয়ে জনগনের সাথে প্রতারণা করেছে।  আওয়ামী লীগ মুখে যা বলে বাস্তবে তা করেনা এটাই তার প্রমান।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বুধবার বেলা ১১টায় বাংলাহিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে আনুষ্ঠিত বিক্ষোভ সমেবেশে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ডাঃ জাহিদ অভিযোগ করেন,

ডাঃ এ জেড এম জাহিদ বলেন, ভোলায় শান্তি পূর্ণ সমাবেশে পুলিশ গুলি চালিয়ে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমকে হত্যা করছে। খালেদা জিয়া অনেক অসুস্থ্য যেনেও সরকার তাকে অবৈধ্য ভাবে জোর পূর্বক আটকে রেখে তাকে বিদেশে চিকিৎসা নিতে যেতে দিচ্ছেনা।

আগামী দিনে দলের যে কোন কর্মসূচী বাস্তবায়নে দিনাজপুর জেলার প্রতিটি ইউনিটকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

জ্বালানী তেলসহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ এর লোডশেডিং, গণপরিবহনের ভারা বৃদ্ধি সহ ভোলায় পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দলের  নেতা আব্দুর রহিম ও ছাত্রদের সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের হিলিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে হাকিমপুর উপজেলা ও পৌর বিএনপি। এতে প্রধাণ অতিথি ছিলেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ডাঃ এ জেড এম জাহিদ হোসেন।

সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে সকাল থেকে দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশে যোগ দেন করে। বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতি ঘটে বিক্ষোভ সমাবেশে।  
 
দিনাজপুর জেলা বিএনপির'র সভাপতি এ্যাড, মোফাজ্জল হোসেন দুলান, সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি, সাংগঠসিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, দিনাজপুর (৪) আসনের সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তফা কামাল মিলন, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আবুজার সেতু, সাবেক সভাপতি মোস্তফা কামাল মিলন, হাকিমপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক সভাপতি আধ্যাপক আকরাম হোসন মন্ডল, হাকিমপুর উপজেলা বিএনপি'র সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক, মহিলা ভাইন চেয়ারম্যান পারুল নাহার সহ স্থানীয় বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলা দল, সেচ্ছাসেবক দল সহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা উস্থিত ছিলেন।  

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল