বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

এসএসসি পরীর্ক্ষাথী জাহদিুলরে মরদেহো উপুড় হয়ে পড়ে ছিলো জমতিে

শনিবার, আগস্ট ২৭, ২০২২
এসএসসি পরীর্ক্ষাথী জাহদিুলরে মরদেহো উপুড় হয়ে পড়ে ছিলো জমতিে

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:


নাটোররে বাগাতপিাড়া থকেে জাহদিুল (১৬) নামে এক এসএসসি পরীর্ক্ষাথীর মরদহে উদ্ধার করছেে পুলিশি। নাটোর সদর ও বাগাতপিাড়া উপজলোর সীমান্ত এলাকা কাফকো গ্রামরে একটি জমতিে জাহদিুলরে মরদহে উপুড় হয়ে পড়ে ছিলো। জাহদিুল বাগাতপিাড়া উপজলোর কাফকো গ্রামরে দনিমজুর কৃষক রাসদেুল ইসলামরে ছেলে সে পাশরে সদর উপজলোর সাধুপাড়া হাই স্কুলরে ছাত্র এবং এবাররে এসএসসি পরীর্ক্ষাথী।


পুলশি ও নহিতরে পরবিার জানায়, এসএসসি পরীর্ক্ষাথী জাহদিুল সদর উপজলোর দরাপপুর গ্রামে তার নানা বাড়তিে থাকতো। গতকাল শনবিার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানরে জন্য কাকফো গ্রামরে আসার কথা বলে নানা বাড়ি থেকে বড় হয়। কন্তি সে আর নানা বাড়ি বা বাবার বাড়তিওে ফেরেনি আজ।


রোববার সকালে বাবার বাড়রি অদুরে মাঠরে মধ্যে একটি জমতিে উপুড় হয়ে পড়ে থাকা মরদহে দেখে স্থানীয়রা। পুলশিে খবর দলিে পুলশি ঘটনাস্থলে আসার পর পরচিয় সনাক্ত করে স্থানীয়রা। এদকিে স্কুল ছাত্ররে মরদহে পড়ে থাকার খবর পয়েে অতরিক্তি পুলশি সুপার মহসনি আলী সহ পুলশিরে র্উধতন র্কমর্কতা, সআিইডি ও পবিআিই ঘটনাস্থল পরর্দিশন করছেন।


নিহতর বোন রাশদো জানান, তার ভাইকে হত্যা করা হয়ছেে তারা তার ভাইয়রে হত্যা কারদিরে গ্রফেতার ও বচিার দাবি করনে। অতরিক্তি পুলশি সুপার মোহসনি আলী জানান, ময়না তদন্তরে জন্য মরদহে উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল র্মগে প্ররেন করা হয়েছে ঘটনাটি পুলশি,সিআইডি ও পিবিআিই তদন্ত করে দখেছে বলওে জানান তিনি।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল