বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

রোববার, আগস্ট ২৮, ২০২২
দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

দি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ২০২১ সেশনের বৃত্তি পরীক্ষার বৃত্তি প্রদান ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে অনলাইন মাধ্যমে যুক্ত হয়ে উত্তীর্ণ শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান,মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক ভিসি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদের সাবেক ডিন ড. চৌধুরী মাহমুদ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিবেট এসোসিয়েশনের চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে ড. চৌধুরী মাহমুদ হাসান বলেন,‘দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন থেকে তোমরা যারা বৃত্তি প্রাপ্ত হয়েছো তোমাদের এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে। তোমাদেরকে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার দীপ্ত শপথ নিতে হবে। তোমাদের মাঝে লুকিয়ে আছে অমিত সম্ভাবনার বাংলাদেশের ভবিষ্যৎ।যারা ভালো করতে পারোনি তাদের হতাশ হওয়ার কিছু নেই, তোমরা পরবর্তীতে ভালো করবে এই পণ করো। মনে রাখবে শুধুমাত্র সফলতায় সফলতা নেই, ব্যার্থতাও অনেক মানুষের মাঝে সফলতা নিয়ে আসে।’
বিশেষ অতিথির বক্তব্যে আল মামুন রাসেল বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন,‘নৈতিকতা বিবর্জিত শিক্ষা কখনো জাতির জন্য কল্যাণ বয়ে আনেনা,তোমরা নীতি নৈতিকতার প্রশ্নে কখনো আপোষ করবে না।’
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মোঃ জাকির হোসেন। তিনি বলেন,‘দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন একজন শিক্ষার্থীর মেধার পরিস্ফুটনের পাশাপাশি সৎ,দক্ষ,দেশপ্রেমিক ও আদর্শ নাগরিক হওয়ার শিক্ষা দিয়ে যাচ্ছে। স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের এই মহৎ কাজকে সফল করার জন্য ফাউন্ডেশনের সকল কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।’
অনুষ্ঠানে দি স্টুডেন্ট ফাউন্ডেশনের সদস্য সচিব সালাহউদ্দিন মাহমুদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী এবং ফাউন্ডেশনের নির্বাহী সদস্য বৃন্দ।
উল্লখ্য,‘মেধা ও মননে উন্নত প্রজন্ম বদলে দিবে বিশ্ব' - এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হয় দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন। শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষার্থীবান্ধব নানাবিধ কর্মসূচির মধ্যে বৃত্তি প্রকল্প সংস্থাটির সবচেয়ে বড় কর্মসূচি।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল