বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মানিকগঞ্জে বিএনপি-পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, টিয়ারশেল নিক্ষেপ

বুধবার, আগস্ট ৩১, ২০২২
মানিকগঞ্জে বিএনপি-পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া, টিয়ারশেল নিক্ষেপ

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া চলছে। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা শহরের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করেছে। এ সময় পুলিশকে লক্ষ করে বিএনপির নেতাকর্মীরা ইট-পাটকেল ছোড়েন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। 

জানা গেছে, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। পরে বিএনপি ও পুলিশের সংঘর্ষ বেধে যায়। এখনও পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।

এদিকে আজ সকাল সোয়া ১০টার দিকে খালপাড় এলাকায় জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়। পরে শোডাউন করে চলে যায় ছাত্রলীগ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে লাঠি-সোটা ছিল।

পুলিশ ও বিএনপির নেতাকর্মীরা খালপাড় এলাকায় মুখোমুখি অবস্থানে রয়েছে। পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে না আসায় অতিরিক্ত পুলিশ মোতায়েন ও ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। তবে এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল