বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুড়িগ্রামে খোলা বাজারে ওএমএসএস’র চাল বিক্রি শুরু

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১, ২০২২
কুড়িগ্রামে খোলা বাজারে ওএমএসএস’র চাল বিক্রি শুরু

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রাম জেলায় ওএমএসএস, টিসিবি ও খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় চাল বিক্রির কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শহরের খলিলগঞ্জ বাজার এলাকার খেজুরতলা মোড়ে কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম। 

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মো: জাফর আলী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, খাদ্য মন্ত্রণালয়ের হিসাব রক্ষণ কর্মকর্তা মো: এরশাদুল হক প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানান, সারা জেলায় ২৮জন ডিলারের মাধ্যমে প্রতিদিন দুইটন করে ওএমএসএস’র চাল বিতরণ করা হবে। প্রতিজন ৩০টাকা করে ৫ কেজি করে চাল নিতে পারবে। টিসিবি’র কার্ডধারীরাও পাক্ষিকভাবে এই সুযোগের আওতায় আসবেন। এছাড়াও ইউনিয়ন পরিষদের মাধ্যমে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় সারা জেলায় প্রতিজন উপকারভোগী ১৫টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল পাবেন। এজন্য ২৬৮জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে। জেলায় মোট কার্ডধারী উপকারভোগীর সংখ্যা ১লক্ষ ৪৪হাজার ৬৪৫জন।

রংপুর বিভাগীয় কমিশনার মো: সাবিরুল ইসলাম বলেন, বর্তমান সরকার যেমনটি চাচ্ছেন কোন মানুষ যেন গৃহহীন থাকবে না, তেমনি কাউকেই অভুক্ত রাখা হবে না। সে লক্ষ্যে প্রশাসন ও জনপ্রতিধিরা কাজ করে যাচ্ছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল