বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
দিনাজপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সারা দেশে পুলিশ ও সরকারদলীয় সন্ত্রাসীদের হামলা ও পুলিশ গুলিবর্ষণ করে অসংখ্য নেতাকর্মীকে আহত করা এবং নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা মোঃ শাওনকে হত্যার প্রতিবাদে
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরে বিএনপি এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

শনিবার (৩ সেপ্টেম্বর-২০২২) সকাল ১১টায় জেলা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। সমাবেশে বক্তব্য অন্যান্যের মধ্যে রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মন্ডল বকুল প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, হত্যা, গুম, খুন, মামলা ও হামলা করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে স্তব্ধ করে দিতে চায়। কিন্তু এসব করে বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে দমানো যাবে না। বিএনপির নেতাকর্মীরা সরকারের এই জুলুম-নির্যাতনের দাঁতভাঙা জবাব দিবে। বক্তারা দলের প্রতিটি নেতাকর্মীকে আগামী দিনের গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন- সংগ্রামে সক্রিয় ভুমিকা পালনের আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে দিনাজপুর জেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, তাঁতীদল, মহিলাদল, জাসাসসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকের্মী
উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল