বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরের বিরামপুরে ১০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ১

শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
দিনাজপুরের বিরামপুরে ১০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ১

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এসময় মনছুর আলী বল্টু (৪০) নামে এক জনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি আটক ব্যাক্তি একজন এলাকার চিহ্নিত মাদক কারবারী।

পুলিশ জানায়, শনিবার (৩ সেপ্টেম্বর ) দিবাগত রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের একটি দল উপজেলার দক্ষিণ জগন্নাথপুর নিশিবাপুর (ভাইগড়) গ্রামে একটি অভিযান চালায়। এসময় একটি বাড়ি থেকে ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

এসময় ওই বাড়ির মালিক মনছুর আলী বল্টু (৪০) কে গ্রেপ্তার করা হয়। পরে মনছুর আলী বল্টু (৪০) দেওয়া তথ্যের ভিত্ত্বতে তার প্রতিবেশি ও রুবেল (৩৪) এর বাড়ি থেকেও  ৫ কেজি গাঁজা জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির মালিক রুবেল (৩৪) কৌশলে পালিয়ে যায়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানায়, মনছুর আলী বল্টু ও রুবেল দুজনেই মাদক ব্যবসায়ী।  তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কেনা-বেচা করে আসছে। মনছুর আলী বল্টুকে আটক করা সম্ভব হলেও রুবেল পালিয়েছে।  আটক মনছুর আলী বল্টু উপজেলার ৬নং জোতবানী ইউনিয়নের দক্ষিন জগন্নাথপুর নিশিবাপুর (ভাইগড়) গ্রামের মৃত হরমুজ আলী সরকারের ছেলে।  আর পলাতক মাদক ব্যবসায়ী রুবেল (৩৪) একই গ্রামের নজির উদ্দিনের ছেলে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটক মনছুর আলী বল্টু কে রবিবার (৪ সেপ্টেম্বর) সকালে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে পলাতক আসামী রুবেল (৩৪) কে গ্রেপ্তারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল