বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে প্রবাসীর উপর হামলায় জড়িতদের বিচার দাবীতে মানববন্ধন

মঙ্গলবার, সেপ্টেম্বর ২০, ২০২২
ফরিদপুরে প্রবাসীর উপর হামলায় জড়িতদের বিচার দাবীতে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে সৌদি প্রবাসী হাবিব লস্করের উপর হামলার ঘটনায় জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয়রা। মঙ্গলবার বেলা ১২টায় শহরের আদালত চত্বর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে হাবিব লস্করের উপর হামলাকারীরে গ্রেফতারের দাবী জানান। হামলাকারীরা মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করা হয়। মানববন্ধনে চরভদ্রাসন উপজেলার মৌলভীরচর গ্রামের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। পরে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। 

অভিযোগ সুত্রে জানা গেছে, চরভদ্রাসন উপজেলার লোহারটেক এলাকার সৌদিপ্রবাসী হাবিব লস্কর সম্প্রতি দেশে ফিরে আসেন। দেশে আসার পর একটি চক্র তার কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দেওয়ায় গত ১২ সেপ্টেম্বর স্থানীয় কামরুল ইসলাম ও সাখাওয়াতের নেতৃত্বে ২০-২৫ জন হাবিব লস্করের উপর হামলা করে লোহার রড, লাঠি দিয়ে পিটিয়ে তাকে মারাত্বক ভাবে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাবিব লস্করকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় হাবিব লস্করের ভাই হায়দার লস্কর ফরিদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৮নং আমলী আদালতে একটি মামলা দায়ের করে। মামলায় শেখ মনির, শেখ কামরুল, রাজু সিকদার, শওকত, শামিম প্রামানিক, শেখ মঞ্জুসহ আরো অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করা হয়। 

মামলা দায়েরের পর হামলাকারীরা আরো বেপরোয়া হয়ে উঠে। মামলা তুলে নিতে তারা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। ফলে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে হাবিব লস্কর ও মামলার বাদি হায়দার লস্করসহ পরিবারের সদস্যরা। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। 
 
সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল