বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত- আশংকাজনক ৪

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২০ জন আহত- আশংকাজনক ৪

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর শহরতলীর গঙ্গাবর্দী নামক স্থানে বেলা ১২টার দিকে দুটি বাসের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক।  একটি বাসের মধ্যে বৈদুতিক খুটি ঢুকে গেলে আহত হয় ঐ বাসের ১৫ যাত্রী।  অপর বাসটির ৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আংকাজনক। এদের দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে। 

সরেজমিনে গেলে প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের দ্রুত গতির একটি বাস মেহেরপুর থেকে ছেড়ে আসা বিপরিত দিকগামী জে আর পরিবহনকে সাইড দিতে গিয়ে ধাক্কা দেয়। এতে জে আর পরিবহনটি রাস্তার পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা খায়। 
অপরদিকে তালুকদার পরিবহনটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুটি তোলার ক্রেনের সাথে আঘাত লাগে। এতে বিশাল আকৃতির একটি বৈদ্যুতিক খুটি বাসটির সামনে দিয়ে ঢুকে পেছন পর্যন্ত চলে যায়। এতে বাসে থাকা অন্তত ১৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল