বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারে ব্যবসার উপকরণ বিতরণ

সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারে ব্যবসার উপকরণ বিতরণ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শ্রমজীবী শিশুদের পরিবারের মাঝে ক্ষুদ্র ব্যবসার উপকরণ বিতরণ করা হয়েছে।দিনাজপুর পৌর এলাকা ও সদর উপজেলার চেহেলগাজী, শেখপুরা ও আউলিয়াপুর ইউনিয়নের ৩৪টি শ্রমজীবী শিশুর পরিবারের সদস্যদের মাঝে ক্ষুদ্র ব্যবসার উপকরণ বিতরণ করা হয়। শিশুশ্রম নিরসনে শিশু শ্রমিক পরিবারের আয় বৃদ্ধিমূলক কার্যক্রম বাস্তবায়নের লক্ষে এসব ক্ষুদ্র ব্যবসার উপকরণ বিতরণ করা হয়। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর-২০২২) সকাল ১১টায় ঈদগাহ আবাসিক এলাকায় ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এরিয়া অফিস প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল।
অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন দিনাজপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অরবিন্দ সিলভেস্টার গমেজ, ওয়ার্ল্ড ভিশনের লাইভলি হুড টেকনিক্যাল স্পেশালিষ্ট কাজল কুমার দে, শিশুশ্রম মনিটরিং কমিটির প্রতিনিধি রুনা পারভীন, শিশু ফোরামের প্রতিনিধি রাইহানা আক্তার রিয়াসহ ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা ও সহায়তাকারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিশুশ্রম নিরসন প্রকল্পের প্রকল্প কর্মকর্তা তাপস।

উল্লেখ্য, ৩৪টি শ্রমজীবি পরিবারের মাঝে সর্বমোট ৭ লাখ ৩৩ হাজার ৪৮০ টাকার ক্ষুদ্র ব্যবসার উপকরণ বিতরণ করা হয়। এর মধ্যে ২২টি পরিবারকে মুদিখানার সামগ্রী, ৮টি পরিবারকে কাপড় ও ৪টি পরিবারকে চায়ের দোকানের উপকরণ বিতরণ করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল