বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নাটোরের সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
নাটোরের সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় রওশন আরা (৪০) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। 
মঙ্গলবার সকালে উপজেলার নগর ইউনিয়নের দোগাছি মন্ডলের মোড়ে এই দুর্ঘটনা ঘটে।নিহত রওশন আরা সাতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক এবং মল্লিকপুর গ্রামের ইঞ্জিনিয়ার আহাদ আলীর মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী ফিরোজ আহমেদ গুরুতর আহত অবস্থায় হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় আজ সকালে ফিরোজ আহমেদ বাড়ি থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে সাতৈল স্কুলের দিকে যাচ্ছিলেন। দোগাছি মন্ডলের মোড়ে আসলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে বালু বোঝাই একটি ট্রাক এসে তাদের ধাক্কা দেয়।

পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে স্কুল শিক্ষিকার মৃত্যু হয়। ধাক্কা দেওয়ার পরে বালু বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

নিহত স্কুল শিক্ষিকার পিতা ইঞ্জিনিয়ার আহাদ আলী বলেন-আমার মেয়ের হায়াত ছিলেনা বলেআল্লাহ তাকে নিয়ে গেছে। এ বিষয়েআমার কারো প্রতি কোন অভিযোগ নেই ।

ঘটনার সত্যতা স্বীকার করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান- নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পোস্টমর্টেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল