বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শিক্ষকসহ ৩ ভাইয়ের বিরুদ্ধে মামলা

গুরুদাসপুরে প্রধান শিক্ষককের বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগ, ১২ ঘন্টা পর উদ্ধার

রোববার, অক্টোবর ২, ২০২২
গুরুদাসপুরে প্রধান শিক্ষককের বিরুদ্ধে ছাত্রী অপহরণের অভিযোগ, ১২ ঘন্টা পর উদ্ধার

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে প্রেমের ফাঁদে ফেলে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণ করার ১২ ঘন্টা পর উদ্ধার করে বিজ্ঞ আদালতের কাছে প্রেরণ করেছে গুরুদাসপুর থানা পুলিশ। এ ঘটনায় ছাত্রীর মা রবিবার গুরুদাসপুর থানায় বাদী হয়ে নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ (৪৮) সহ তার ভাই ফেরদৌস আহম্মেদ (৪৫) ও ফেন্সি আহম্মেদের (৪২) বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন।

অভিযোগের মাধ্যমে জানাযায়, শনিবার দুপুরে উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থী এক ছাত্রীকে নিয়ে পালিয়েছেন। ওই ছাত্রী শনিবার ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেবার জন্য বিদ্যালয়ে যায়। পরীক্ষা শেষ হলে তাকে নিয়ে পালায় প্রধান শিক্ষক। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় প্রধান শিক্ষকসহ তার তিন ভাইয়ের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় স্কুল ছাত্রীর মা বাদি হয়ে শনিবার (১ অক্টোবর) অভিযোগ দায়ের করেন। এর সত্যতা থাকায় পরের দিন থানায় নিয়মিত অপহরণ মামলা রুজু হয়।

ছাত্রীর বাবা জানান, শনিবার সকালে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয় তার মেয়ে। বেলা দুইটার দিকে তার মেয়ে বাড়ি না আসায় স্কুলে খোঁজ নিয়ে জানতে পারেন প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার মেয়েকে নিয়ে একটি মাইক্রোবাসে উঠে চলে গেছে। পরে জানতে পারেন তারা রাজশাহীতে গেছে। তিনি তার আত্মীয়দের নিয়ে রাজশাহী গিয়ে ভদ্রা এলাকার একটি বাসায় তাদের খোঁজ পান। তার মেয়েকে আসতে না দিলে তারা থানায় যান। ওই সময় ওই প্রধান শিক্ষক তার মেয়েকে নিয়ে সেখান থেকেও পালিয়ে যান।

এ ব্যাপারে কথা বলতে অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমে¥দের মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, নাজিরপুর এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করা হলেও ফিরোজ পালিয়েছে। তবে তাকে ধরতে অভিযান অব্যাহত আছে। মেয়েটিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদেরও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল