বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সাতক্ষীরায় প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী কাঠমিস্ত্রী নিহত

বুধবার, অক্টোবর ৫, ২০২২
সাতক্ষীরায় প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে সাইকেল আরোহী কাঠমিস্ত্রী নিহত

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা সংবাদদাতা:

সাতক্ষীরায় প্রাইভেট কারের চাকায় পিষ্ট হয়ে পথচারী সাইকেল আরোহী এক কাঠমিস্ত্রিী নিহত হয়েছে। বুধবার বেলা সাড়ে বারটার দিকে সাতক্ষীরা শহরতলীর বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ ঘটে।

এদিকে, এ ঘটনার পর স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে চালকসহ দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারিট আটক করে সদর থানা পুলিশে সোপর্দ করেছে। ঘাতক প্রাইভেটকার চালককে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্ষুব্ধ জনতা এ সময় বাইপাস সড়ক অবরোধ করে রাখে।

নিহত কাঠমিস্ত্রিীর নাম মো. সাইফুল হোসেন (৪৫)। সে সাতক্ষীরা পৌরশহরের বকচরা পূর্বপাড়া এলাকার মৃত লোকমান হোসেন সরদারের ছেলে।

অপরদিকে, আটক প্রাইভেটকার চালকের নাম সুজন শেখ (৩৬)। সে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের সাদাম শেখের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কাঠমিস্ত্রিী সাইফুল হোসেন বেলা সাড়ে এগারোটার দিকে বকচরা মোড় এলাকায় বাইসাইকেলে শহর বাইপাস সড়ক পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে আসা কালিগঞ্জগামী দ্রুতগতির একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৩-৭২১৯) তাকে চাপা দেয়। এতে প্রাইভেট কারে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থালেই নিহত হয় সাইফুল হোসেন। এসময় দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা চালক সাইফুলকে আটক করে সদর থানা পুলিশে সোপর্দ করে। ঘাতক প্রাইভেটকার চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্ষুব্ধ স্থানীয় জনতা এ সময় বাইপাস সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আটক প্রাইভেট কার চালক সুজন শেখ জানান, তিনি সাতক্ষীরার শ্যামনগরস্থ নীলডুমুর বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল কামরুল ইসলামের প্রাইভেট চালান। বুধবার ভোর পৌনে ৬টার দিকে ঢাকার ফার্মগেট এলাকার ১৪/বি গার্ডেন রোডের বাসা থেকে প্রাইভেট কারে বিজিবি কর্মকর্তার স্ত্রীকে নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালিনি ১৭ বিজিবি ব্যাটালিয়নে পৌছে দেওয়ার জন্য বের হন। পরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কে এ দূর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। তবে, এ সময় ঘাতক প্রাইভেটকার চালককে শাস্তির আশ্বাস দিলে স্থানীয়রা তাদের অবরোধ তুলে নেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স,ম কাইয়ুম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল