বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জন্ম ও নিবন্ধন মৃত্যু দিবসে মোরেলগঞ্জে ২৮ শিশুকে পুরস্কৃত করলেন এমপি

বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
জন্ম ও নিবন্ধন মৃত্যু দিবসে মোরেলগঞ্জে ২৮ শিশুকে পুরস্কৃত করলেন এমপি

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদক :  বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসে ভবিষ্যত প্রজন্ম ২৮ শিশুকে পুরস্কৃত করলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন। 
বৃহস্পতিবার সকাল ১১টায় বারইখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দিবসটি উপলক্ষে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন অ্যাড. আমিরুল আলম মিলন এমপি। 

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে “সবার জন্য প্রয়োজন জন্ম ও মৃত্যুর পরপরই নিবন্ধন” এ প্রতিপাদ্য বিষয়ের ওপর অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান আব্দুল আউয়াল খান মহারাজ। অন্যান্যের মধ্যে এ সময় ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য, সংরক্ষিত নারী ইউপি সদস্য, গ্রামপুলিশ সহ স্থানীয় বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।   

বারইখালী ইউনিয়নে নির্দিষ্ট সময়ে জন্মনিবন্ধন রেজিষ্ট্রিশন করায় ০ থেকে ৪৫ দিন বয়সী ১৭ জন শিশু ও ৪৬ দিন থেকে এক বছর বয়সী ১১ জন। মোট ২৮ জন শিশুর অভিভাবককের হাতে তাদের নিবন্ধনকৃত কার্ড ও তোয়ালে বস্ত্র বিতরণ করা হয়। 
এ সময় প্রধান অতিথি অ্যাড. আমিরুল আলম মিলন বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রথমেই মাতৃত্বকালিন ভাতা চালু করেন। যা ইতিপূর্বে কোন সরকারের আমলেই দেওয়া হয়নি। আগামি প্রজন্মের কথা চিন্তা করে মায়েদের স্বাস্থ্য ও শিশুদের চিকিৎসা ব্যবস্থার জন্য জনগনের দ্বারপ্রান্তে স্বাস্থ্য সেবা পৌছে দিতে প্রতিটি ইউনিয়নে কমিউিনিটি ক্লিনিক চালু রয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল