বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

লালপুরে মামলাবাজ রুহুলকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
লালপুরে মামলাবাজ রুহুলকে গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সহ তার সহযোগীদের গ্রেফাতারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সে সন্ত্রাসী ও চাঁদাবাজ সহ মিথ্যা মামলাবাজ বলে জানান বক্তারা।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার কদিমচিলান নতুন বাজার এলাকার বনপাড়া—পাবনা মহাসড়কের পাশে এ মানববন্ধন কর্মসূচির অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য রাখেন কদিমচিলান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিকুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উসমান গনি, সাবেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুর রহমান সমু, নগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আতাহার আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ওই এলাকার রুহুল আমিন ও আলম সহ তাদের সহযোগীরা দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, বাড়িঘর ভাংচুর, চাঁদা আদায়ের জন্য মারপিট সহ এলাকায় অসহায় ও গন্যমান্য ব্যক্তিদের মামলার ভয় দেখিয়ে টাকা আদায় করে। এ সময় বক্তারা, রুহুল আমিন সহ তাদের সহযোগীগের গ্রেফতারের দাবি জানান। 

এ বিষয়ে ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক।

এ ব্যাপারে কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান সেলিম রেজা মাস্টার বলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহীপ্রার্থী ঘোড়া প্রতীকের পক্ষে নির্বাচন করেছে এবং সে একজন বাজে প্রকৃতির ছেলে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল