বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ১১ জুয়াড়ীর কারাদন্ড

শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
বিরামপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ১১ জুয়াড়ীর কারাদন্ড

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি: 

দিনাজপুরের বিরামপুরে মধ্যরাতে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে জুয়া ১১ জন জুয়াড়িকে জুয়া খেলার সময় হাতে নাতে আটক করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রাম নামক গ্রামের পশ্চিম পার্শ্বে একটি ডিপ টিউবওয়েলের ঘরে জুয়া খেলার সময় তাদের হাতে নাতে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

কারাদণ্ড প্রাপ্তরা হলো, বিরামপুর উপজেলা হাবিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সিহাব (১৮), ৪নং দিওড় ইউনিয়নের কোচগ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম, একই গ্রামের মৃত হাকিমের ছেলে মসফিকুর, আনিছুর রহমানের ছেলে মোরর্শেদুল, আঃ রবের ছেলে সাহেব বুধা, আকবরের ছেলে মামুনুর রশিদ, মজিবরের ছেলে রাশেদুল, মোকলেছুরের ছেলে মশারব, সামছুলের ছেলে মাসুদ রানা, আবুল কালামের ছেলে মামুন, ওবাইদুরের ছেলে এম এ মাহমুদ।

বিরামপুর থানার এসআই শাহিন শেখ জানান, বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রামের পশ্চিম পার্শ্বে ডিপ টিউবওয়েলের ঘরে জুয়ার আসর চলছে। গোপন সুত্রে এমন খবর পেয়ে থানার ওসি (তদন্ত) নওয়াবুর রহমানের নির্দেশে থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় ঘটনাস্থল থেকে জুয়া খেলার ২ বান্ডিল তাস, নগদ ১ হাজার ৮'শত ৮৫ টাকাসহ ১১ জন জুয়াড়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

তিনি আরো জানান, শুক্রবার (৭ অক্টোবর)  সকালে কারাদণ্ড প্রাপ্ত ১১ জুয়াড়ীকে পুলিশ স্কর্টের মাধ্যমে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল