বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চা বিক্রেতার ঘরে আগুন

বুধবার, অক্টোবর ১২, ২০২২
চা বিক্রেতার ঘরে আগুন



এহসান রানা:ফরিদপুর প্রতিনিধি


ফরিদপুরের সদর উপজেলায় ঈশান গোপালপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মজৈদ্দিন মাতুব্বর পাড়ার নিবাসী চা বিক্রেতা আমজাদ শেখ এর ঘরে সোমবার দিবাগত রাতে কে বা কাহারা আগুন ধরিয়ে দেয় । ঐ ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল পুত্রবধু রোশনী আক্তার ও মেয়ে শিউলি বেগম । 

রোশনী বেগম ও শিউলী আক্তার জানান , হঠাৎ করে ঘুমে থাকা অবস্থায় আগুনের তাপে ঘুম ভেঙে যায় এবং দেখি  ঘরের একাংশে আগুন জ্বলছে । আমাদের আত্ন চিৎকারে বাড়ির অন্য ঘরে থাকা মা বাবা , চাচা ও আশেপাশের প্রতিবেশীরা এসে আমাদের উদ্ধার করে । 


চা বিক্রেতা আমজাদ শেখ এ ব্যাপারে বলেন , এলাকার কিছু মাদকসেবী লোকজন আমার বাড়ির পাশে একটি মেহেগুনি বাগানে নেশা করে ।এদেরকে বাধা দেবার কারণে ও দীর্ঘ দিন ধরে আমার সাথে কয়েকব্যক্তির পূর্ব শত্রুতা চলে আসছে । এদের মধ্যে কেহবা এই দুর্ঘটনা ঘটতে পারে । আমার ঘরে আগুন দেওয়ার বিষয়টি পুলিশকে অবগত করেছি । তারা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন । 


প্রতিবেশী সোবহান , আয়নাল , রেহানা ও রোজিনা জানান , সোমবার দিবাগত রাত ২ টার দিকে চিল্লা চিল্লির আওয়াজ পেয়ে আমরা এগিয়ে আসি । এসে দেখি ঘরের এক কোনে আগুন জ্বলছে । আমরা দ্রুত ঘরে থাকাদের বের করি ।   

এ বিষয়ে ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম মজনু জানান , আগুন দেবার ঘটনাটি আমি শুনেছি , যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে । 


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল