শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নবীনদের বরণ করে নিল তিতুমীর কলেজের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ

মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২
নবীনদের বরণ করে নিল তিতুমীর কলেজের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ

তিতুমীর কলেজ প্রতিনিধি:

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ নভেম্বর)  কলেজের শেখ কামাল প্রশাসনিক কাম একাডেমিক ভবনের ৭৪০৪ নম্বর রুমে এই নবীন বরণের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অধ্যাপক মোঃ মহিউদ্দিন। আরও উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান অধ্যাপক এএসএম আসাদুজ্জামান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক সালাহউদ্দিন সহ বিভাগের অন্যান্য শিক্ষকেরা।

সকাল ১১টায় প্রধান অতিথি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অধ্যাপক মোঃ মহিউদ্দিন শিক্ষার্থীদের মাঝে একটি দৃষ্টিনন্দন মোড়কে চার বছরের সিলেবাস বিতরণ করার মাধ্যম নবীনবরণ উৎসবের উদ্বোধন করেন।

এরপর নবীন ও সিনিয়র শিক্ষার্থীরা কৌতুক, দ্বৈত কবিতা আবৃত্তি, কোরাস গান, বাঁশি ও নানারকম আনন্দ আয়োজনে মুখর করে রাখে অনুষ্ঠানকে।

শেষ অংশে সকল শিক্ষার্থীদের মাঝে মন্তব্য করার জন্য স্টিকি নোট দেয়া হয়। সেরা ৭ জন মন্তব্যকারীকে বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়। 

এছাড়া নতুনদের ফুল, চকলেট, কলম, একটি ট্রান্সপারেন্ট ফাইল ইত্যাদি উপহার সামগ্রী দিয়ে দিনটিকে প্রাণবন্ত রাখে প্রাক্তন শিক্ষার্থীরা। 

আয়োজনের প্রশংসা করে নবীন শিক্ষার্থীরা বলে, ফিন্যান্স এন্ড ব্যাংকিল বিভাগ হলো গ্লোরিয়াস বিভাগ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল