বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জেলা, উপজেলা, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে হচ্ছে: প্রধানমন্ত্রী

রোববার, নভেম্বর ১৩, ২০২২
জেলা, উপজেলা, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে হচ্ছে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, বাংলাদেশকে এখন আর কেউ অবহেলা করে না। এই দেশ এখন উন্নয়নের রোল মডেল। জেলা, উপজেলা, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে হচ্ছে। অতীতে নির্বাচন কেমন হতো তা সবাই জানে। আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (বিআইসিসি) নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব একথা বলেন।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, যারা জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন তারা ভোগ দখলের জন্য নির্বাচিত হননি। বরং জনগণের সেবা করার জন্য আপনারা নির্বাচিত হয়েছে। সুতরাং আপনারা যদি চান নিজেরা ভোগ দখল করবেন তাহলে করে একবারেই বিদায় নিতে পারেন। 

অনেকে রিজার্ভ নিয়ে অপপ্রচার চালাচ্ছে অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রিজার্ভ আমরা দেশের মানুষের কল্যাণের জন্য খরচ করেছি। আমার দেশের মানুষ যদি না খেয়ে থাকে তাহলে আমার রিজার্ভ থেকে কী হবে। তিনি বলেন, বিএনপি রিজার্ভ চুরি নিয়ে প্রশ্ন তোলে। করোনার সময় রিজার্ভের অর্থ খরচ হয়। ওই সময় রিজার্ভ জমা হয়নি।

তিনি আরও বলেন, সরকার বিনা পয়সায় খাবার, ঘর করে দিচ্ছে। দেশের একটি মানুষও গৃহহীন-ভূমিহীন থাকবে না। নিজেদের টাকায় বিমান কেনা হয়েছে। রফতানিতে প্রণোদনা দিয়েছি। বিশ্ব পরিস্থিতিতে এখন অতি বেশি মূল্য দিয়ে খাদ্য, পণ্য আমদানি করতে হচ্ছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল